Breaking News
Home / খেলাধুলা / নিজেদের মাঠে ম্যানসিটির কাছে হারলো ম্যানইউ…

নিজেদের মাঠে ম্যানসিটির কাছে হারলো ম্যানইউ…

ম্যানচেস্টার শহরে ছিল তুমুল উত্তেজনা। ইংলিশ প্রিমিয়ার লিগে এই শহরের দুটি দলের মধ্যেই ছিল লড়াই। ম্যানইউর ঘরের মাঠ ওল্ড ট্রাফোর্ডে সেই লড়াইতে জয়ী হয়ে পরিপূর্ণ তিন পয়েন্ট আদায় করে নিয়েছে পেপ গার্দিওলার দল ম্যানচেস্টার সিটি। রবিবার রাতে এই ম্যাচে সিটি জয় পেয়েছে ২-১ গোলে। তবে ম্যানইউ কোচ হেসে মরিনহোর দাবি, তার দলকে একটি ন্যায্য পেনাল্টি দিলে ম্যাচে তাদের হারতে হতো না।

এতে দ্বিতীয় স্থানে থাকা ম্যানইউ থেকে পয়েন্ট ব্যবধানটা ১১ করে ফেলেছে ম্যানসিটি। একইসঙ্গে এক মৌসুমে প্রথম দল হিসেবে ইংলিশ প্রিমিয়ার লিগে টানা ১৪ ম্যাচ জয়ের ধারায় থেকেছে দলটি। ১৬ ম্যাচে ম্যানসিটির পয়েন্ট ৪৬। সমান ম্যাচে ম্যানইউ অর্জন করেছে ৩৫ পয়েন্ট।

খেলার ৪২ মিনিটে ডেভিড সিলভার গোলে এগিয়ে যায় ম্যানসিটি। কেভিন ডি ব্রুইনের কর্নারে প্রতিপক্ষের এক খেলোয়াড়ের গায়ে লেগে বল পেয়ে যান ডেভিড সিলভা। বক্সের মধ্যে থেকে সহজেই গোলরক্ষককে পরাস্ত করেন এই স্প্যানিশ মিডফিল্ডার। দুই মিনিটের ব্যবধানে কোনাকুনি শটে সমতা ফেরান তরুণ ফরোয়ার্ড মার্কস র‌্যাশফোর্ড। দ্বিতীয়ার্ধের নবম মিনিটে বাঁ-দিক থেকে ডি ব্রুইনের ক্রস ফেরাতে রোমেলু লুকাকুর নেওয়া শট ক্রিস স্মলিংয়ের গায়ে লাগলে গোলমুখে বল পেয়ে যান নিকোলাস ওটামেন্দি। সেই সুযোগ কাজে লাগিয়ে দলকে এগিয়ে নেন তিনি।

তবে মরিনহো মনে করেন ৭৯ মিনিটে আন্দের হেরেরাকে ওটামেন্ডি বক্সের মধ্যে ফেলে দেয়ায় পেনাল্টিটা তার দলের প্রাপ্য ছিল। সেটি না দেওয়ায়ই হার নিয়ে মাঠ ছাড়তে হয়েছে তার দলকে। তিনি বলেন, একটা বড় পেনাল্টি দেয়া হয়নি। সেটা দেয়া হলে ফলাফলটা ২-২ হতে পারতো। ম্যানচেস্টার সিটি ভাল দল। তবে ভাগ্য তাদের সুরক্ষা দিয়েছে। ভাল ফুটবলটা এর পেছনে ছিল।

Check Also

নতুন বছরের শুরুতে প্রতিবন্ধি জাহাঙ্গীরের পাশে তৌফিক এন্টারপ্রাইজ

আশিকুর রহমান নয়নমাটিরাঙ্গা উপজেলা প্রতিনিধিঃ খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা উপজেলাধীন এক নং তাইন্দং বাজারের তৌফিক এন্টারপ্রাইজ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *