Breaking News
Home / প্রচ্ছদ / আড়াইহাজারে ৫ শতাধিক চালক পেলো শিক্ষানবীশ ড্রাইভিং লাইসেন্স।

আড়াইহাজারে ৫ শতাধিক চালক পেলো শিক্ষানবীশ ড্রাইভিং লাইসেন্স।

মোঃ আরিফুল ইসলাম, স্টাফ রিপোর্টর।

 নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় বিভিন্ন পরিবহন চালকদের নিয়ে সড়ক পরিবহন আইন, ২০১৮ সম্পর্কে সচেতনতামূলক সভায় ৫ শতাধিক চালককে শিক্ষানবীশ ড্রাইভিং লাইসেন্স প্রদান করেছেন প্রশাসন। এসময় চালকদের সতর্ক ভাবে গাড়ি চালানোসহ বিভিন্ন পরামর্শ দেয়া হয়। 

মঙ্গলবার (২১জানুয়ারী) উপজেলার শহীদ মুঞ্জুর স্টেডিয়ামে উপজেলা প্রশাসনের উদ্যেগে ও আড়াইহাজার পৌর সভার সহযোগিতায় সচেতনতামূলক সভায় শিক্ষানবীশ ড্রাইভিং লাইসেন্স প্রদান করা হয়। 

অনুষ্ঠানে নারায়ণগঞ্জ জেলা প্রশাসক জসিম উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সংসদ সদস্য, আলহাজ্ব নজরুল ইসলাম বাবু এমপি নারায়ণগঞ্জ-২।
 
এসময় আরো উপস্থিত অতিথি ছিলেন,  উপজেলা পরিষদের চেয়ারম্যান মুজাহেদুর রহমান হেলো সরকার, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো: সোহাগ হোসেন, আড়াইহাজার পৌর মেয়র আলহাজ্ব সুন্দর আলী, ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম, সহকারী কমিশনার (ভুমি) মো: উজ্জল হোসেন, আড়াইহাজার।

এদিকে এরআগে আড়াইহাজার পাইলট উচ্চ বিদ্যালয়ে উপজেলার মাধ্যমিক পর্যায়ে অধ্যায়নরত কিশোরীদের স্বাস্থ্য সুরক্ষা বিষয়ক আলোচনা সভা ও স্যানেটারি ন্যাপকিন বিতরণ এবং বঙ্গবন্ধু, মুক্তিযোদ্ধা ও বাংলাদেশ শীর্ষক নৃত্যানুষ্ঠান অনুষ্ঠিত হয়। ওই অনুষ্ঠানে ৩ হাজার কিশোরীকে স্যানেটারি ন্যাপকিন বিতরণ করা হয়। পরে ৩০ জন ভিক্ষুককে পুর্ণবাসনের লক্ষে বিভিন্ন জিনিস পত্র  বিতরণ করা হয়। সবশেষ  বঙ্গবন্ধু ও বাংলাদেশ শীর্ষক নাটক ১৯৭১ অনুষ্ঠিত হয়। 

Check Also

ধামরাইয়ে ৩শত পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করলেন উপজেলা চেয়ারম্যান

মোঃ বুলবুল খান পলাশ, ধামরাই (ঢাকা) প্রতিনিধিঃ-ঢাকার ধামরাইয়ে নিজ ব্যক্তিগত তহবিল থেকে করোনাকালীন সময়ে পৌর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *