Breaking News
Home / অপরাধ / আশুলিয়ায় দুই নারীসহ ৪ অপহরণকারী আটক

আশুলিয়ায় দুই নারীসহ ৪ অপহরণকারী আটক

নিজস্ব প্রতিবেদক

ভুক্তভোগী ব্যক্তির লিখিত অভিযোগের পর আশুলিয়ায় দুই নারীসহ চার অপহরণকারীকে আটক করেছে থানা পুলিশ।

বৃহস্পতিবার দিবাগত রাত দেড়টার দিকে আশুলিয়ার ভাদাইল সাজাহান মার্কেট এলাকার মো. দেলোয়ার হোসেনের বাড়ি থেকে তাদের আটক করা হয়।

এর আগে বৃহস্পতিবার দুপুরে আটককৃতদের বিরুদ্ধে আশুলিয়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন মুক্তিপণ দিয়ে ছাড়া পাওয়া মীর মো. ফরিদ উদ্দিন নামের এক ব্যক্তি।

আটককৃতরা হলেন- জামালপুর জেলার মেলান্দহ থানার ঝাউগড়া গ্রামের মৃত ওয়াজেদ আলীর ছেলে মো. মাসুদুর রহমান (৩৫) ও স্ত্রী হাফিজা আক্তার (২৩), বাগেরহাট জেলার চিতলমারী থানার আউরাগনি গ্রামের ইসারত শেখের ছেলে মো. আতাউর রহমান (২৮) ও স্ত্রী কুসরিয়া খাতুন সাথী (২৫)।

ভুক্তভোগী ফরিদ উদ্দিন জানান, গত বুধবার সন্ধ্যায় তিনি অফিস ছুটির পর বাসার দিকে যাওয়ার সময় ভুঁইয়া বাজার এলাকায় পৌঁছালে দুই অপরিচিত ব্যক্তি তার সঙ্গে চাকরি নিয়ে কথা বলা শুরু করে।

কিছুক্ষণ পর সিএনজিযোগে আরও তিনজন লোক এসে তাকে জোরপূর্বক ধরে নিয়ে যায়। তারা তাকে ভাদাইল সাজাহান মার্কেট এলাকার মো. দেলোয়ার হোসেনের বাড়ি ৫ম তলার একটি রুমে আটক করে রাখে।

ফরিদ উদ্দিন জানান, পরে তার পরিবারের লোকজনকে ফোন করে দুই লাখ টাকা মুক্তিপণ দাবি করা হয়। বিকাশের মাধ্যমে ৬০ হাজার টাকা নিয়ে এবং তার ব্যবহৃত মোবাইল ফোনের সিম রেখে তাকে ছেড়ে দেয়।

আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) ওহিদুল ইসলাম বলেন, বাদীর অভিযোগের ভিত্তিতে তাকে সঙ্গে নিয়ে অভিযান চালিয়ে ওই চারজনকে আটক করা হয়।

এ ব্যাপারে আশুলিয়া থানায় একটি মামলা দায়েরর প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

Check Also

ঠাকুরগাঁওয়ে শেখ কামালের ৭৩ তম জন্মবার্ষিকী পালন

ঠাকুরগাঁওয়ে স্বাধীনতার মহান স্হপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *