Breaking News
Home / বিনোদন / ‘সালমান শাহকে ভুলে থাকা সম্ভব নয়’
অভিনেত্রী মৌসুমী

‘সালমান শাহকে ভুলে থাকা সম্ভব নয়’

বিনোদন ডেস্ক

চলচ্চিত্রের এক উজ্জ্বল নক্ষত্রের নাম সালমান শাহ। মাত্র চার বছরের চলচ্চিত্র ক্যারিয়ারে নানা চরিত্রে অভিনয় দিয়ে জয় করেছেন অগণিত দর্শক হৃদয়। অভিনয় করেছেন ২৭টি সিনেমায়। ১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বর এই অভিনেতার রহস্যজনক মৃত্যু হয়। আজ তার ২৩তম মৃত্যুবার্ষিকী। প্রিয় সালমানকে নিয়ে  স্মৃতিচারণ করেছেন জনপ্রিয় অভিনেত্রী মৌসুমী

সেপ্টেম্বরের ৬ তারিখ এলেই ইমনের [সালমান শাহ] কথা বেশি করে মনে পড়ে। কারণ একটাই, ২৩ বছর আগের এই দিনে একটি খবর ঘূর্ণিঝড়ের মতোই হৃদয়ে আঘাত হেনেছিল। ইমন আর নেই- শুনতে হয়েছিল এই অবিশ্বাস্য সংবাদ।

কষ্ট বুকে চেপেই চলচ্চিত্রের এ যুবরাজকে বিদায় জানাতে হয়েছিল সেদিন। কিন্তু কখনও তাকে ভুলে যাইনি। ভুলে থাকা সম্ভবও নয় প্রিয় বন্ধুকে। ১৯৯৩ থেকে ১৯৯৬ মাত্র চার বছরের অভিনয় জীবন সালমানের। কিন্তু এই স্বল্প সময়ে অনবদ্য অভিনয় দিয়ে সালমান জয় করে নিয়েছিল অগণিত দর্শক হৃদয়। তাই তো এখনও জানতে ইচ্ছে করে ক্যারিয়ারের শীর্ষে থেকেই সে কেন লাখো ভক্তকে কাঁদিয়ে চলে গেল? জানি, এই প্রশ্নের উত্তর অজানাই থেকে যাবে।

তাই এ প্রশ্নের উত্তর না খুঁজে স্মৃতি রোমন্থনে ডুবে যেতে ভালো লাগে। এভাবেই কল্পনায় এখনও তার সঙ্গে দেখা হয়। জানি, আমার মতো সালমান শাহ ভক্তরাও তার দেখা পান- স্বপ্ন আর কল্পনায়।

Check Also

জুরাইনের আলমবাগে বর্ণিল ঘুড়ি উৎসব

আনোয়ার: রাজধানীর জুরাইনের আলমবাগে বাহারী রঙ্গের ঘুড়ি উৎসবের আয়োজন করে জুরাইন আলমবাগ যুব সমাজ সংগঠন। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *