Breaking News
Home / জাতীয় / যানজট এবং চাঁদাবজি রোধে কঠোর অবস্থানে ট্রাফিক পুলিশ: টিআই মাওলা কবির

যানজট এবং চাঁদাবজি রোধে কঠোর অবস্থানে ট্রাফিক পুলিশ: টিআই মাওলা কবির

যানজট এবং চাঁদাবজি রোধে কঠোর অবস্থানে ট্রাফিক পুলিশ: টিআই মাওলা কবির

আনোয়ার হোসেন: আর মাত্র দুদিন পর উদযাপিত হবে পবিত্র ঈদুল আযহা। স্বজনদের সাথে ঈদ করতে নগরবাসী নিজ গ্রামে ফেরার জন্য ব্যস্ত। তাই মহাসড়কগুলোতে যানবাহনের বাড়তি চাপ। ফলে যানজটের আশঙ্কাও বেশি। সেই সাথে চাঁদাবাজির শঙ্কাটাও এড়িয়ে যাওয়া যায় না।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক পূর্ব বিভাগের সুযোগ্য উপ পুলিশ কমিশনারের নির্দেশে মহাসড়কে কঠোর অবস্থানে রয়েছে ট্রাফিক পুলিশ সদস্যরা। মহাসড়কে চাঁদাবাজিসহ কোন ধরনের অরাজগতা করতে দেওয়া হবে না।

এ ছাড়াও ঢাকা-মাওয়া মহাসড়কে যানজট নিরসনে এবং চাঁদাবাজি রোধে শ্যামপুর মডেল থানা পুলিশও তৎপর রয়েছে বলে জানান জুরাইন জোনের ট্রাফিক এর টিআই মাওলা কবির।

তিনি আরও বলেন, অকারণে কোন যানবাহন জুরাইন-পোস্তগোলার এ অংশে থামানো যাবেনা। ঈদে ঘরমুখো মানুষকে নির্বিঘ্নে বাড়িতে ফেরাতে ট্রাফিক পুলিশের প্রতিটি সদস্য মাঠ পর্যায়ে কাজ করে যাচ্ছে।

অবৈধ গাড়ি পার্কিংকারীদের হুঁশিয়ারী করে তিনি বলেন, যেখানে সেখানে গাড়ি পার্কিং করলে কোন ধরনের ছাড় দেওয়া হবেনা।

কয়েকজন ড্রাইভার জানান, ট্রাফিক পুলিশ কঠোর অবস্থানে থাকায় মহাসড়কে যানজট কম এবং চাঁদাবাজিও হচ্ছে না। মহাসড়কে যানজট না থাকায় সময়মত যাত্রীদের তাদের গন্তব্যস্থলে পৌঁছে দিতে পারছি। তাই ড্রাইভার হিসেবে আমাদেরও ভোগান্তি কম।

এদিকে যাত্রীদের সাথে কথা বলেও খুব একটা অভিযোগ পাওয়া যায়নি। তাই সব মিলিয়ে এবারের ঈদ যাত্রা স্বস্তিদায়ক হবে বলেই আশা করেন ঘরমুখো মানুষরা।

Check Also

সিংড়ায় বিধবা নারীকে প্রকাশ্য লাঠিপেটা করায় অভিযুক্ত আটক

আল-আমিন সিংড়া নাটোর ঃ নাটোরের সিংড়ায় এক বিধবা নারীকে লাঠিপেটা করছে এক যুবক। এমন একটি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *