Breaking News
Home / আইন ও আদালত / রোটারেক্ট ক্লাব অব জালালাবাদ এর ইয়ার লঞ্চিং ৭০১ তম সভা সম্পন্ন

রোটারেক্ট ক্লাব অব জালালাবাদ এর ইয়ার লঞ্চিং ৭০১ তম সভা সম্পন্ন

সোহেল আহমদ গোলাপগঞ্জ সিলেট প্রতিনিধিঃ

রোটারেক্ট ক্লাব অব জালালাবাদের ইয়ার লঞ্চিং ৭০১ তম নিয়মিত সভা সম্পন্ন
। সিলেট নগরীর জিন্দাবাজারস্থ “রিচমন্ড হোটেল ও কনফারেন্স হলে” শুক্রবার (০৫ জুলাই) বিকেল ৩ঃ৩০ টায় “ইয়ার লঞ্চিং এর নিয়মিত সভা অনুষ্ঠিত হয়।
রোটারেষ্টর জাবেদ আহমদের পরিচালনায় শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন রোটারেক্ট সাইফুর।
এরপর সম্মিলিত জাতীয় সংগীত পাঠ শেষে রোটার‌্যাক্ট প্রত্যয় পাঠ করেন রোঃ মেহেদী হাছান।
অনুষ্ঠেনে সদ্য বিদায়ী সভাপতি রোটারেক্টর প্রভাকর ভট্টাচার্য্য বর্তমান সভাপতি রোটারেক্টর জাবেদ আহমদকে কলার হ্যান্ডওভার করে দায়িত্ব হস্তান্তর করেন এবং সদ্য বিদায়ী সেক্রেটারি রোটারেক্টর রেজাউল করিম বর্তমান সেক্রেটারি সুমন চক্রবর্ত্তী কে ক্লাব খাতা হ্যান্ডওওভার করে দায়িত্ব হস্তান্তর করেন।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- রোটারি ক্লাব অব জালালাবাদ মেম্বার রোটারিয়ান মঞ্জুর আল বাসেত। বিশেষ অতিথি ছিলেন- রোটারি ক্লাব অব জালালাবাদের সম্মানিত ইয়ুথ সার্ভিস ডিরেক্টর রোটারিয়ান মিজানুর রহমান এবং রোটারি ক্লাব অব জালালাবাদের সম্মানিত রোটারিয়ান রোটারিয়ান ইকবাল হোসেন। এছাড়াও উপস্তিত ছিলেন রোটারেক্ট ক্লাব অব জালালাবাদের ইমিডিয়েট পাস্ট প্রেসিডেন্ট, ক্লাব মেম্বারসহ সিলেট জোনের প্রায় শতাধিক রোটারেক্টর।
প্রধান অতিথি, বিশেষ অতিথিসহ সকল বক্তা ক্লাব প্রেসিডেন্ট রোটারেক্টর জাবেদ আহমদের নেতৃত্বে রোটারেষ্ট ক্লাব অব জালালাবাদ অনেক দূর এগিয়ে যাবে এই আশা ব্যাক্ত করেন এবং রোটারেক্ট ক্লাব অব জালালাবাদের উত্তরোত্তর সাফল্য কামনা করেন।

Check Also

শিক্ষিকা মায়া রানী ঘোষ হত্যাকান্ডের রহস্য উদঘাটন, আসামি গ্রেফতার

সুজন রাজশাহী প্রতিনিধিঃ রাজশাহী মহানগরীর কুমারপাড়ায় অবসরপ্রাপ্ত স্কুল শিক্ষিকা মায়া ঘোষ হত্যার ঘটনায় ঘাতক রাজমিস্ত্রি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *