Breaking News
Home / অপরাধ / বিয়ের প্রলোভনে গৃহবধূ ধর্ষন থানায় মামলা

বিয়ের প্রলোভনে গৃহবধূ ধর্ষন থানায় মামলা

হারুন অর রশিদ (রিয়াদ), স্টাফ রিপোর্টারঃ

নীলফামারীর ডোমারে বিয়ের প্রলোভন দেখীয়েগৃহবধুকে ধর্ষন, থানায় মামলা। এ ঘটনায় ১জনকে আটক করেছে ডোমার থানা পুলিশ। ঘটনাটি ঘটেছে, উপজেলাধীন হরিণচড়া ইউনিয়নের ২নং ওয়ার্ড উত্তর হরিণচড়া কলির স্কুল পাড়া গ্রামে।

মামলা সুত্রে জানাযায়, উক্ত গ্রামের মফিজার রহমানের লম্পট ছেলে শাহজাহান (২৬), একই এলাকার বেকারী কর্মচারীর স্ত্রী ১সন্তানের জননীর সাথে দীর্ঘদিন যাবত অনৈতিক কর্মকান্ড চালিয়ে আসছে। এতে করে ওই গৃহবধু ৮মাসের অন্তঃসত্তা হয়ে পড়ে বলে ওই গৃহবধু জানান।

তার স্বামী বরিশালে বেকারীর কাজে ব্যাস্ত থাকায়, সেই সুযোগকে কাজে লাগিয়ে বিয়ের প্রলোভন দেখীয়ে প্রায় সময় রাতের অন্ধকারে গৃহবধুর ঘড়ে আসা যাওয়া করতে থাকে লম্পট শাহজাহান। গত শুক্রবার (২০ জুন) গভীর রাতে শাহজাহান ওই গৃহবধুর ঘড়ে গেলে এলাকাবাসী প্রেমিক যুগলকে আটক করে। এ বিষয়ে শনিবার (২৯জুন) গৃহবধু বিয়ের দাবীতে শাহজাহানের বাড়ীতে অবস্থান নেয় এবং বাড়ীতে ঢুকার চেষ্টা করলে শাহজাহানের পরিবারের লোকজন তাকে বেধরক মারপিট করে এতে করে সে অসুস্থ্য হয়ে পড়লে পুলিশ মেয়েটিকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। পরে মেয়েটি বাদী হয়ে শাহজাহানকে মূল আসামী করে ডোমার থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে ৩জনের বিরুদ্ধে মামলা নং-২৩, তারিখ-২৯/০৬/১৯ দায়ের করে।

এ বিষয়ে মামলার ২নং আসামী শাহজাহানের পিতা মফিজার রহমান (৬০) কে আটক করে পুলিশ। ডোমার থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, এজাহারের ভিত্তিতে তদন্ত সাপেক্ষে দোষী ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে ।

Check Also

শিক্ষিকা মায়া রানী ঘোষ হত্যাকান্ডের রহস্য উদঘাটন, আসামি গ্রেফতার

সুজন রাজশাহী প্রতিনিধিঃ রাজশাহী মহানগরীর কুমারপাড়ায় অবসরপ্রাপ্ত স্কুল শিক্ষিকা মায়া ঘোষ হত্যার ঘটনায় ঘাতক রাজমিস্ত্রি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *