Breaking News
Home / অপরাধ / রাজশাহী কলেজ শিক্ষার্থীর সড়ক দুর্ঘটনা হওয়ায় মানববন্ধন

রাজশাহী কলেজ শিক্ষার্থীর সড়ক দুর্ঘটনা হওয়ায় মানববন্ধন

সুজন রাজশাহী প্রতিনিধি :

রাজশাহীর কাটাখালীতে ট্রাক-বাস পাশাপাশি অতিক্রম করার সময় চাপায় ফিরোজ নামে এক বাসযাত্রীর ডান হাত কনুই থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে। শুক্রবার সন্ধ্যা ছয়টার দিকে নগরীর কাটাখালী পৌরসভার সামনে রাজশাহী-ঢাকা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

হাত হারানো ওই যাত্রীর নাম ফিরোজ হোসেন। সে রাজশাহী কলেজের সমাজকর্ম বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী। সে বগুড়ার নন্দীগ্রামের নামোগ্রামের মাহফুজুর রহমানের ছেলে।

আহত ছাত্রকে গুরুতর অবস্থায় রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানো হয়েছে। সে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ৩১ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছে।

ফিরোজের নানা মাওলানা নুরুল ইসলাম সংবাদ বাংলাদেশ কে জানান, নিজ বাড়ি বগুড়ার নন্দীগ্রাম থেকে রাজশাহী যাচ্ছিল ফিরোজ। পথে নাটোরে তিনি (নুরুল ইসলাম) বাসে ওঠেন। বাসটির আগের সিটের জানালার পাশে ফিরোজ, আর পরের সিটে বসেছিলেন তিনি। পথে রাজশাহীর কাটাখালী পৌরসভার সামনে পৌঁছালে একটি ট্রাকের সঙ্গে বাসের ঘষা লাগে। এতে কেটে পড়ে যায় ফিরোজের হাত। এসময় উত্তেজিত যাত্রীরা চালককে বাস থামাতে বলে। তবুও চালক বাস নিয়ে চলে আসে। এতে বাসের মধ্যে চিৎকার দিতে শুরু করেন অন্য যাত্রীরা। বর্তমানে সে (ফিরোজ) হাসপাতালের রয়েছে।

রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ রফিকুল ইসলাম জানান, যুবকটি বগুড়া থেকে রাজশাহীতে আসছিলো। আর ট্রাকটি রাজশাহী থেকে পুঠিয়ার বানেশ্বরের দিকে যাচ্ছিলো। পথে কাটাখালীর পৌরসভার সামনে বাসটিকে চাপা দেয় ট্রাকটি। এতে বাসে থাকা ফিরোজের হাত কনুই থেকে কেটে পড়ে যায় ।
রাজশাহী কলেজের সমাজকর্ম বিভাগের মাস্টার্স পরীক্ষার্থী ফিরোজের দূর্ঘটনায় দোষীদের দৃষ্টান্তমূলক বিচারের দাবিতে মানববন্ধন করেছে সাধারণ শিক্ষার্থীরা। শনিবার বেলা ১২ টার দিকে কলেজ প্রশাসন ভবনের সামনে শিক্ষার্থীদের মানববন্ধনের আয়োজন করে রাজশাহী কলেজ রিপোর্টার ইউনিটি।আরসিআর ইউ এর সভাপতি বাবর মাসুদ ও সাধারণ সম্পাদক আসাদুজ্জামান নূর এর সভাপতিত্বে মানববন্ধন কর্মসূচি পালন করেন।

Check Also

ধামরাইয়ে ৩শত পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করলেন উপজেলা চেয়ারম্যান

মোঃ বুলবুল খান পলাশ, ধামরাই (ঢাকা) প্রতিনিধিঃ-ঢাকার ধামরাইয়ে নিজ ব্যক্তিগত তহবিল থেকে করোনাকালীন সময়ে পৌর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *