Breaking News
Home / অপরাধ / হবিগঞ্জ সদর হাসপাতালে বিনা চিকিৎসায় আহত ব্যক্তির মৃত্যু

হবিগঞ্জ সদর হাসপাতালে বিনা চিকিৎসায় আহত ব্যক্তির মৃত্যু

হবিগঞ্জ প্রতিনিধি :

হবিগঞ্জ বাহুবল উপজেলার গোবিনপুর গ্রামের রেলওয়ে লাইনের পাশ থেকে উদ্ধার হওয়া আহত অজ্ঞাত ব্যক্তি হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে মারা গেছে। তবে অভিযোগ রয়েছে চিকিৎসার অবহেলায় তার মৃত্যু হয়েছে। এ নিয়ে সর্বত্র তোলপাড় চলছে। শুক্রবার সন্ধ্যা ৮ টায় হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে পুরুষ সার্জারী ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। তবে তার কোন পরিচয় পাওয়া যায়নি। সদর থানার এসআই পলাশ চন্দ্র দাস লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে মর্গে প্রেরন করেন। সুত্র জানায়, গত শুক্রবার সকাল ১১টায় মিরপুর ইউনিয়নের গোবিনপুর গ্রামের রেললাইনের পাশ থেকে (৪০) বছর বয়সের ওই ব্যক্তির রক্তাক্ত দেহ গ্রাম পুলিশ আব্দুল হাই ও বাহুবল থানার পুলিশ উদ্ধার সদর হাসপাতালে ভর্তি করে। কিন্তু হাসপাতালে মেঝেতে অবহেলায় পড়ে তাকে সে শুধু মাত্র হাসপাতাল থেকে একটি স্যালাইন ছাড়া আর কিছুই দেয়া হয়নি তাকে। কিন্তু হাসপাতালের দ্বায় এড়াতে তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাললে প্রেরন করা হয়। আহতের সাথে আসা গ্রাম পুলিশ আব্দুল হাই জানান, হাসপাতালে সারাদিনে একটি স্যালাইন ছাড়া আর কিছুই দেয়া হয়নি ওই রোগীকে।

এ ব্যাপারে ডাক্তার মেহেদি হাসান জানান, রোগীর অবস্থা খুবই খারাপ ছিল। আমরা যথাসাধ্য তার চিকিৎসা করেছি। কিন্তু তাকে বাচাঁনো সম্ভব হয়নি ।

Check Also

ভালুকায় ভূমিদস্যু মনির বাহিনীর হাত থেকে মুক্তি চাই এলাকাবাসী

ভালুকা প্রতিনিধিঃময়মনসিংহের ভালুকা উপজেলার হবিরবাড়ী ইউনিয়নে ভূমিদস্যু মনির হোসেন মনিরবাহিনীর নেতৃত্বে তার সহযোগীদের অত্যাচারে অতিষ্ঠ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *