Breaking News
Home / অপরাধ / গোলাপগঞ্জে প্রতিপক্ষের হামলায় সাংবাদিকসহ আহত ২

গোলাপগঞ্জে প্রতিপক্ষের হামলায় সাংবাদিকসহ আহত ২

Crimereportগোলাপগঞ্জ প্রতিনিধিঃ

গোলাপগঞ্জে প্রতিপক্ষের হামলায় সাংবাদিকসহ
গোলাপগঞ্জ থানায় অভিযোগ দিয়ে বাড়ি ফেরার পথে প্রতিপক্ষের হামলায় সাংবাদিকসহ দু’জন আহত হয়েছেন।সোমবার (১৮ জুন) রাত সাড়ে ১০ টার দিকে উপজেলার বুধবারীবাজার ইউপির কালিজুরী গ্রামে ঘটে।
আহতরা হচ্ছেন দৈনিক মানবজমিনের গোলাপগঞ্জ প্রতিনিধি কালিজুরি গ্রামের মৃত মাহমুদ আলীর পুত্র চেরাগ আলী (৫৫) ও তাঁর ফুফাতো ভাই বাহার উদ্দিন (৫৭)।স্থানীয়রা আহতদের উদ্ধার করে গোলাপগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে বাহার উদ্দিনের অবস্থা আশংকাজনক হওয়ায় ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর পরামর্শ দেন।স্থানীয় ও এজাহার সূত্রে এজানা যায়, গত রোববার রাতে সাংবাদিক চেরাগ আলীর বাড়িতে একই এলাকার কয়েকজন লোক দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে হামলা চালায়। এসময় বাহার উদ্দিন হাতে আঘাতপ্রাপ্ত হন।
এ ঘটনার পর চেরাগ আলী ও তার ফুফাতো ভাই বাহার উদ্দিন থানায় অভিযোগ দায়ের করে বাড়ি ফেরার পথে পূর্ব পরিকল্পিতভাবে উৎপেতে থাকা একই গ্রামের আকিল আলীর পুত্র পারভেজ আহমদ (২৫), মৃত উকিল আলীর পুত্র সামছুদ্দিন ওরফে টেম্পু (২৮), মৃত কুটু চান্দ মিয়ার পুত্র জামিল আহমদ (২৩) দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায়। এসময় চেরাগ আলী ও বাহার উদ্দিন গুরুতর আহত হন। বাহার উদ্দিনের অবস্থা আশংকাজনক হওয়ায় থাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।চেরাগ আলী জানান, হামলাকারীরা গ্রামে মাদকব্যবসা সহ বিভিন্ন অপরাধের সাথে জড়িত। বিগত দিন ঐসব অপরাধীদের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করেছি। এর জন্য এরা আমার মামাতো ভাই বাহার উদ্দিন সহ আমার উপর হামলা চালিয়েছে।

এ ব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান মিজান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে পুলিশ প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Check Also

ঠাকুরগাঁওয়ের কৃতি সন্তান ড.আনোয়ার খসরু বিশ্বসেরা গবেষকদের তালিকায় স্থান পেয়েছে

অন্তর্জাতিক সংস্থা আলপার-ডগার (এডি) বৈজ্ঞানিক সূচক এর বিশ্বসেরা বিজ্ঞানী ও গবেষকদের তালিকায় জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়ের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *