Breaking News
Home / অপরাধ / চুনারুঘাটে পরিবারের সদস্যদের অস্ত্র ঠেকিয়ে মালামাল লুট

চুনারুঘাটে পরিবারের সদস্যদের অস্ত্র ঠেকিয়ে মালামাল লুট

হবিগঞ্জ প্রতিনিধি:

হবিগঞ্জের চুনারুঘাটে দূর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় ডাকাতরা পরিবারের সদস্যদের অস্ত্রের মুখে জিম্মি করে নগদ টাকা, স্বর্ণালঙ্কারসহ মালামাল লুট করে নিয়ে যায়।
সোমবার (১০ জুন) ভোররাতে উপজেলার রাণীগাঁও ইউনিয়নের চাটপাড়া গ্রামে এ ঘটনাটি ঘটে।
স্থানীয় সূত্রে জানা যায়, ওই গ্রামের মাওলানা আব্দুল হান্নানের ছেলে আব্দুল ওয়াদুদ মিয়ার ঘরে সোমবার ভোররাতে ৮/১০ জনের একদল অস্ত্রধারী ডাকাত হানা দেয়। এ সময় ডাকাতরা ঘরের দরজা ভেঙে ভিতরে প্রবেশ করে পরিবারের সদস্যদের অস্ত্রের মূখে জিম্ম করে নগদ টাকা, স্বর্ণালঙ্কারসহ গুরুত্বরপূর্ণ মালামাল লুট করে নিয়ে যায়।
এ ব্যাপারে বাড়ির মালিক আব্দুল ওয়াদুদ মিয়া জানান- ডাকাতদল ঘরে প্রবেশ করে তার ছেলে ও স্ত্রীসহ তিনজনকে অস্ত্রের মূখে জিম্মি করে নেয়। এ সময় ডাকাতদের বাধা দিতে চাইলে ডাকাতরা তাদেরকে মারপিট করে বেধে রাখে।
তিনি জানান- ডাকাতরা ঘরে থাকা নগদ ৫ হাজার টাকা, স্বর্ণালঙ্কারসহ প্রায় ২৫ হাজার টাকার মালামাল লুট করে নিয়ে যায়। ডাকাতরা চলে গেলে তাদের চিৎকারে প্রতিবেশিরা এগিয়ে এসে তাদের উদ্ধার করেন।
খবর পেয়ে ভোর ৫টার দিকে চুনারুঘাট থানার একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।
চুনারুঘাট থানার উপ-পরিদর্শক (এসআই) জিয়াউর রহমান ডাকাতির বিষয়টি নিশ্চিত করেছেন। তবে তিনি বিস্তারিত বলতে অনিহা প্রকাশ করেন।

Check Also

শিক্ষিকা মায়া রানী ঘোষ হত্যাকান্ডের রহস্য উদঘাটন, আসামি গ্রেফতার

সুজন রাজশাহী প্রতিনিধিঃ রাজশাহী মহানগরীর কুমারপাড়ায় অবসরপ্রাপ্ত স্কুল শিক্ষিকা মায়া ঘোষ হত্যার ঘটনায় ঘাতক রাজমিস্ত্রি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *