Breaking News
Home / অপরাধ / আইন ও আদালত / জামালপুরে শহর বিএনপি’র বিক্ষোভ

জামালপুরে শহর বিএনপি’র বিক্ষোভ

মোঃ শামীম হোসেন,জামালপুর।

বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট শাহ্ মো. ওয়ারেছ আলী মামুন বলেছেন, দেশের মানুষের আজ কোন কিছুতেই যেন স্বস্তি নেই। নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য বৃদ্ধিসহ সকল কিছুর দাম বাড়িয়ে দিয়েছে এই সরকার। সাধারণ মানুষের কথা না ভেবে সরকার ও তার এমপি-মন্ত্রীরা লুটপাটে ব্যস্ত হয়ে পড়েছেন।
মঙ্গলবার দুপুরে জ্বালানি তেল, গণপরিবহন ভাড়া বৃদ্ধিসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি এবং ভোলায় পুলিশের গুলিতে নিহত ছাত্রনেতা নূরে আলম ও স্বেচ্ছাসেবক দলের আব্দুর রহিমকে হত্যার প্রতিবাদে আয়োজিত বিক্ষোভ সমাবেশ প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। জামালপুর পৌর বিএনপি এ বিক্ষোভ সমাবেশের আয়োজন করে।
শাহ্ ওয়ারেছ আলী মামুন আরও বলেন, সাধারণ মানুষের ভোটে নির্বাচিত সরকার নয় বলেই তারা নিজেদের ইচ্ছেমত সব কিছু পরিচালনা করছে। কিন্তু এভাবে আর চলতে দেওয়া যায়না। মানুষ এই অবৈধ সরকারকে আর ক্ষমতায় দেখতে চাইনা। আগামী দিনে সরকারকে ক্ষমতার মস্তক থেকে সরাতে সকল আন্দোলন সংগ্রামে নেতাকর্মীদের অংশগ্রহণ করার আহ্বান জানান তিনি।
জামালপুর শহর বিএনপির সভাপতি লিয়াকত আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শাহ্ আব্দুল্লাহ আল মাসুদের সঞ্চালনায় আয়োজিত বিক্ষোভ সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন জেলা বিএনপির সহ-সভাপতি আনিছুর রহমান বিপ্লব, সিনিয়র যুগ্মসাধারণ সম্পাদক শহিদুল হক খান দুলাল, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম খান সজিব প্রমুখ।
বিক্ষোভ সমাবেশে পৌর বিএনপির অন্তর্গত ওয়ার্ড বিএনপির সভাপতি ও সম্পাদকসহ অঙ্গ এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ অংশ নেন।

Check Also

পোরশায় সুশৃংখল এসএসসি পরীক্ষা অনুষ্ঠিত হচ্ছে

নাহিদ পোরশা(নওগাঁ)প্রতিনিধি: চলতি এসএসসি পরীক্ষা নওগাঁর পোরশা নিতপুর সরকারি মডেল উচ্চ বিদ্যালয় ও কলেজ কেন্দ্রে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *