Breaking News
Home / অপরাধ / সাটিয়া উচ্চবিদ্যালয়ের শিক্ষকদের অনিয়ম স্কুল ফাঁকি শ্রেণিকক্ষ গোয়াল ঘরে পরিনত

সাটিয়া উচ্চবিদ্যালয়ের শিক্ষকদের অনিয়ম স্কুল ফাঁকি শ্রেণিকক্ষ গোয়াল ঘরে পরিনত

গীতি গমন চন্দ্র রায় গীতি,স্টাফ রিপোর্টার

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে ৭নং হাজীপুর ইউপির সাটিয়া গ্রামে অবস্থিত সাটিয়া উচ্চবিদ্যালয়ের শিক্ষকদের ব্যাপক অনিয়ম স্কুল ফাঁকি সহ বিদ্যালয়ে ঠিক মত ক্লাস না করার তথ্য চিত্র পাওয়া যায়।
এ বিষয়ে ১০ই আগষ্ট দুপুর ১ঃ৩০ মিনিটে সাটিয়া উচ্চ বিদ্যালয়ে সরেজমিনে দেখা যায় যে বিদ্যালয়ে কোন শিক্ষক ও ছাত্র নেই।এ নিয়ে স্থানীয় লোক জনকে জিজ্ঞেস করলে জানা যায়,শিক্ষকেরা প্রতিনিয়ত ১২/১টায় স্কুল ছুটি দিয়ে চলে যায়।
সে সময় সহকারী মাধ্যমিক শিক্ষা অফিসার সাইদা শাহানাজের মুঠো ফোনে জানতে চাইলে তিনি গণমাধ্যম কর্মীদের বলেন,আমি এখনই উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোহাম্মদ আরিফুল্লাহ সার কে জানাচ্ছি। কিন্তু গণমাধ্যম কর্মীরা দীর্ঘ সময় অপেক্ষা করে ও কোন প্রতিউত্তর না পেয়ে বাধ্য হয়ে মাধ্যমিক শিক্ষা অফিসারের সাথে পূনরায় মুঠো ফোনে যোগাযোগ করার চেষ্টা করলে তাকে ফোনে পাওয়ার যায়নি।এবিষয়ে সাটিয়া উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক আফাজ উদ্দীনের সাথে তার বাড়ীর গেইটে দাঁড়িয়ে কথা হলে তিনি বলেন, আমি ১২/১ টায় স্কুল থেকে বাসায় চলে এসেছি স্কুল ছুটি দিয়ে চলে গেছে কিনা আমি জানিনা পরে প্রধান শিক্ষক মোঃ ওমর ফারুকের সাথে মুঠো ফোনে কথা হলে তিনি বলেন আমি মিটিং এ আছি।

আরো জানা যায়,ঐ স্কুলের প্রধান শিক্ষকের স্ত্রী কম্পিউটার শিক্ষক হিসেবে বেতন ভূক্ত হলেও বিদ্যালয়ে কোথাও কোন কম্পিউটার নেই।এছাড়া ও ঐ স্কুলের বেতন ভূক্ত লাইব্রেরিয়া শিক্ষক থাকলে ও বিদ্যালয়ে কোন লাইব্রেরী নেই।

উক্ত শিক্ষা প্রতিষ্ঠানে সরেজমিনে দেখা যায়,বিদ্যালয়ের শ্রেণী কক্ষ যেন গোয়াল ঘরে পরিনত রয়েছে।

Check Also

পোরশায় সুশৃংখল এসএসসি পরীক্ষা অনুষ্ঠিত হচ্ছে

নাহিদ পোরশা(নওগাঁ)প্রতিনিধি: চলতি এসএসসি পরীক্ষা নওগাঁর পোরশা নিতপুর সরকারি মডেল উচ্চ বিদ্যালয় ও কলেজ কেন্দ্রে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *