Breaking News
Home / জাতীয় / জুরাইন দয়াগঞ্জ সড়কটি মৃত্যুফাঁদে পরিণত

জুরাইন দয়াগঞ্জ সড়কটি মৃত্যুফাঁদে পরিণত

মোহাম্মদ আনোয়ার হোসেন: জুরাইন রেল গেটের মোর- নতুন রাস্তার শুরু থেকে সরকারী খাদ্য অফিস পর্যন্ত দু লাইনের এ সড়কের পশ্চিম অংশে গর্ত সৃষ্টি হয়ে যেন মৃত্যুফাঁদে পরিণত হয়ে উঠেছে। ভয়ংকর খানা-খন্দকের কারণে সড়কটি দিয়ে হাল্কা-ভারী যে কোন যানবাহন চলাচল করা দায় হয়ে পড়েছে।

দিনের আলোতে যানবাহন চলাচলে ভোগান্তিতো আছেই সূর্য্য ডুবলেই সড়কটিতে শুরু দুর্ঘটনার পালা। প্রতিদিন অগণিত পরিবহণ এই গর্তে পড়ে যান মালের অপূরণীয় ক্ষতিসাধণ হচ্ছে।

ট্রাক চালক রমজান মিয়া জানান, রাস্তাটি অনেক দিন ধরেই ভগ্নদশায় পড়ে আছে। রাতের বেলা এই রাস্তা দিয়ে চলাচল করা খুবই কষ্টসাধ্য ব্যাপার। একেতো ভাঙ্গা রাস্তার কারণে গাড়ি একে-বেঁকে চললে কেবিনে বসে থাকাবস্থায় আঘাত পেতে হয় তার উপরে জীবন বাজী রেখে ভাঙ্গা রাস্তাটি অতিক্রম করতে হয়। ভয়ও হয় কখন না জানি আবার রাস্তা ধ্বসে ট্রাক উল্টে গিয়ে নিঃশে^স হতে হয়। জুরাইন বউ বাজার এলাকার বাসিন্দা মানিক জানান, এই রাস্তা দিয়ে প্রতিদিন ছোট-বড় হাজার হাজার গাড়ী চলাচল করে।

এ সড়ক দিয়ে মেয়র, স্থানীয় এমপি মহোদয়, নির্বাহী অফিসার, কাউন্সিলর ও রাজনীতিবিদররাও আনাগোনা করে থাকেন অথচ রাস্তাটি সংস্কারের ব্যাপারে কারো কোন মাথা ব্যাথা নেই।

ভাঙ্গা গর্তে ভরা এ রাস্তাটি সংস্কারে কেউ কোন গুরুত্ব দিচ্ছেনা। যে কোন মুহুর্তে এই গর্তে আটকে বড় ধরনের দূর্ঘটনা ঘটতে পারে।

এলাকাবাসী ও সর্বস্তরের জন সাধারণ উক্ত ব্যাস্ততম ও গুরুত্¦পূর্ণ রাস্তাটি সংষ্কারের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের আশু হস্তক্ষেপ কামনা করছে।

Check Also

ঠাকুরগাঁওয়ে ভাষাসৈনিক দবিরুল ইসলাম স্মরনে বৃক্ষরোপন কর্মসূচী

বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উপলক্ষে বাংলাদেশ ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সভাপতি, সাবেক এমএলএ, ভাষাসৈনিক, জেলার কৃতিসন্তান, বঙ্গবন্ধুর ঘনিষ্ট সহচর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *