Breaking News
Home / প্রচ্ছদ / জামালপুরে শাহজামাল নিন্ম মাধ্যমিক বিদ্যালয়ে বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের জন্মবার্ষিকী পালিত

জামালপুরে শাহজামাল নিন্ম মাধ্যমিক বিদ্যালয়ে বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের জন্মবার্ষিকী পালিত

মো: শামীম হোসেন, জামালপুর প্রতিনিধিঃ
শুক্রবার সকালে শাহজামাল নিন্ম মাধ্যমিক বিদ্যালয়ে মহান স্বাধীনতার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জেষ্ঠ্য পুত্র বীর মুক্তিযোদ্ধা শহিদ ক্যাপ্টেন শেখ কামালের ৭৩তম জন্মবার্ষিকী পালিত হয়েছে। এসময় বিদ্যালয় প্রাঙ্গনে বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামাল এর জীবন ও আদর্শের উপর আলোচনা ও দোয়া করা হয়। বিদ্যালয়ের সভাপতি এস এম মোয়াজ্জেম হোসেন, প্রধান শিক্ষক আখতারুজ্জামান, ইঞ্জিনিয়ার আলাল উদ্দিন,সাবেক সভাপতি জাহাঙ্গীর আলম ওয়াদুদ, বোর্ডঘর বাজার কমিটির সভাপতি শাহজাহান আলী সাজু, বিদ্যালয়ের শিক্ষক শিক্ষিকা ও বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির অন্যান্য সদস্য সহ আরো অনেকেই উপস্থিত ছিলেন।
বিদ্যালয়ের সভাপতি এস এম মোয়াজ্জেম হোসেন বলেন বীর মুক্তিযোদ্ধা শহিদ ক্যাপ্টেন শেখ কামাল ছিলেন একজন দেশ প্রেমীক ও তারুণ্যের প্রতিক ক্রীড়াপ্রেমী সাংস্কৃতিক ও সাংগঠনিক ব্যাক্তির অধীকারী ছিলেন বলেই আবাহনীর মতো একটি ক্রীড়া সংগঠন করেছিলেন। কিন্তু ঘাতকেরা ১৯৭৫ সালের ১৫ আগস্টের কালো রাতে বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান সহ বীর মুক্তিযোদ্ধা শহিদ ক্যাপ্টেন শেখ কামাল ও তার পরিবারের সদস্যদের হত্যা করে। আলোচনা শেষে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের শহীদ সদস্যদের আত্বার শান্তি ও মাগফেরাত কামনায় দোয়া করা হয়।

Check Also

ঠাকুরগাঁওয়ের একতা প্রতিবন্ধি উন্নয়ন স্কুল ও পুনর্বাসন কেন্দ্রে জাতীয় শোক দিবস পালিত

সদর উপজেলার আরাজী ঝাড়গাঁওয়ের একতা প্রতিবন্ধী উন্নয়ন স্কুল ও পুনর্বাসন কেন্দ্রে বিভিন্ন আয়োজনে জাতির জনক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *