Breaking News
Home / অপরাধ / যশোরের কুয়াদায় দীর্ঘদীন ধরে বিদ্যুৎের লাইন চুরি করে ইজিবাইক চার্জ দেয়া কালে ধরা!

যশোরের কুয়াদায় দীর্ঘদীন ধরে বিদ্যুৎের লাইন চুরি করে ইজিবাইক চার্জ দেয়া কালে ধরা!

বিএম মিলন, স্টাফ রিপোর্টারঃ

যাশোরের কুয়াদায় সোবহান নামের এক ব্যক্তির বিরুদ্ধে দীর্ঘদিন ধরে বিদ্যুৎের লাইন চুরি করে ইজিবাইক চার্জ দেয়ার অভিযোগ পাওয়া গেছে।
স্থানীয় সূত্রে জানা যায়, যশোর সদরের কুয়াদা বাজার সংলগ্ন কামালপুর-খরিচাডাঙ্গা রোডে বাজুয়াডাঙ্গা গ্রামের খালেক মোড়লের ছেলে আলোচিত সোবহান মোড়ল তার বাড়িতে, দির্ঘদীন ধরে যশোর পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর লাইন চুরি করে ইজিবাইক চার্জ দেয়া ও পল্টি মুরগির ফার্ম চালিয়ে আসছিলো।
তারই ধারাবাহিকতায়,মঙ্গলবার দুপুর ১২ টার দিকে যশোর পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর লোকজন সোবহানের বাড়িতে এসে চুরি করে ইজিবাইক চার্জ দেয়াকালে তাকে হাতেনাতে ধরে ফেলে। তখন কথাকাটাকাটির একপর্যায়ে স্থানীয় লোকজন সেখানে জড়ো হয়ে যায়।
সে সময় সোবহান গং বিদ্যৎ অফিসের কর্মিদের উপর চড়াও হয়। তখন উপায় না পেয়ে ওই দুজন কর্মি মনিরাপুর বিদ্যুৎ অফিসে ফোন করলে ৩ দফায় অফিস থেকে আরও লোকজন ঘটনাস্থলে এসে উপস্থিত হয়। এক পর্যায়ে আলোচিত সোবহানের বাড়ির সেই মিটারের সংযোগ বিচ্ছিন্ন করে মিটারটি তারা খুলে অফিসে নিয়ে যায়।
নাম প্রকাশ না করার শর্তে এলাকার একাধিক ব্যক্তি জানায়, এই সোবহানের বাড়িতে এলাকার চিহ্নিত চোরচক্র ইজিবাইক নিয়ে আসা- যাওয়া করে। এ ছাড়াও তার বিরুদ্ধে এলাকায় অনেক আওয়ামীলীগ পরিবারের লোকজনের নামে মিথ্যা মামলা করাসহ নানা ধরনের অভিযোগ রয়েছে।
তার এহেন কর্মকান্ডে অতিষ্ট মানুষ পরিত্রান চাই।
এ বিষয়ে যশোর পল্লী বিদ্যুৎ সমিতি ২ এর এ জি এম কম ফিরোজ কবির জানান,আমাদের ডিপার্টমেন্ট এটা ধরে নোট দিয়েছে ফিন্যাস ডিপার্টমেন্টকে এখন ওই ডিপার্টমেন্ট কি করবেন সেটা তাদের বিষয়।
এ বিষয়ে এলাকার সচেতন মহল সংশ্লিষ্ট উর্ধ্বতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেছেন।

Check Also

ঠাকুরগাঁওয়ের একতা প্রতিবন্ধি উন্নয়ন স্কুল ও পুনর্বাসন কেন্দ্রে জাতীয় শোক দিবস পালিত

সদর উপজেলার আরাজী ঝাড়গাঁওয়ের একতা প্রতিবন্ধী উন্নয়ন স্কুল ও পুনর্বাসন কেন্দ্রে বিভিন্ন আয়োজনে জাতির জনক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *