Breaking News
Home / অপরাধ / মুন্সির হাটে স্কুলছাত্রী ধর্ষণের প্রতিবাদে মানববন্ধন

মুন্সির হাটে স্কুলছাত্রী ধর্ষণের প্রতিবাদে মানববন্ধন

সাইফুর রহমান শামীম:
কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম উপজেলার মুন্সিরহাট ইউনিয়নের হাতিয়ানী উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ ও ধর্ষক ইয়াসিন পন্ডিত, মাসুদ আলম পন্ডিত ও আলমগীর মোল্লার দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে আজ খিরণসাল উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মন্ডলী ও ছাত্র ছাত্রীরা উপজেলা শহরে বিক্ষোভ মিছিল , প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন কর্মসূচি পালন করে। কুখ্যাত এই তিন আসামির সর্বোচ্চ শাস্তি দাবিতে বিদ্যালয়ের ছাত্র ছাত্রী রাস্তায় দাঁড়িয়ে মানববন্ধন করে।

এ সময় তারা বলেন, এই জঘন্য ঘটনা ধামাচাপা দেওয়ার জন্য যারা সহযোগিতা করছেন তাদের প্রতি ঘৃণা প্রকাশ করে এবং সরকারের নিকট আসামিদের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ড কার্যকরের দাবি জানায়।

এ সময় বক্তারা হাতিয়ানি উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির উদ্যোগে ধর্ষিতা ছাত্রীর পক্ষে কোন প্রতিবাদ না জানানো এবং ছাত্র-ছাত্রীদের নিরবতার বিষয়ে প্রতিবাদ মুখর হয়ে ওঠে। তারা মুন্সির হাট ইউনিয়নের সকল শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র ছাত্রী, শিক্ষক শিক্ষিকা এবং অভিভাবক সহ বিবেকবান ও সচেতন নাগরিকদের নিশ্চুপ না থেকে এই জঘন্য ঘটনার সর্বোচ্চ শাস্তি প্রদানের ব্যাপারে প্রতিবাদ জানানোর জন্য অনুরোধ করেন।

উল্লেখ্য গত দুইদিন পূর্বে চৌদ্দগ্রাম থানার চৌকস পুলিশ কর্মকর্তা এসআই আরিফ হোসেন মামলার দ্বিতীয় আসামি মাসুদ আলম পণ্ডিতকে গ্রেফতার করতে সক্ষম হয়।

Check Also

শিক্ষিকা মায়া রানী ঘোষ হত্যাকান্ডের রহস্য উদঘাটন, আসামি গ্রেফতার

সুজন রাজশাহী প্রতিনিধিঃ রাজশাহী মহানগরীর কুমারপাড়ায় অবসরপ্রাপ্ত স্কুল শিক্ষিকা মায়া ঘোষ হত্যার ঘটনায় ঘাতক রাজমিস্ত্রি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *