Breaking News
Home / অপরাধ / কুলিয়ারচরে ইভটিজিংয়ের দায়ে দুই বখাটেকে ২০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত

কুলিয়ারচরে ইভটিজিংয়ের দায়ে দুই বখাটেকে ২০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত

মুছাম্মৎ রোকেয়া আক্তার, কিশোরগঞ্জ জেলা বিশেষ প্রতিনিধিঃ

কিশোরগঞ্জের কুলিয়ারচরে ইভটিজিংয়ের দায়ে দুই বখাটেকে ২০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

জানা যায়, বুধবার সকাল ১০ টার দিকে উপজেলার রামদী ইউনিয়নের আগরপুর জিসি উচ্চ বিদ্যালয়ের পার্শ্বে ছাত্রীদের ইভটিজিং করার সময় উপজেলার রামদী ইউনিয়নের বড়চর গ্রামের মেন্দু মিয়ার ছেলে সিহাব আহমেদ রাব্বি ও আহম্মেদ মিয়ার পুত্র হৃদয় মিয়া নামে দুই বখাটেকে আটক করে তাদের বিচার দাবীতে বিদ্যালয়ের শিক্ষার্থীরা বিক্ষোভ মিছিল বের করে। পরে খবর পেয়ে উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া ইসলাম লুনা ও কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ গোলাম মোস্তফা ঘটনা স্থলে উপস্থিত হন। পরে স্বাক্ষ প্রমানে ঘটনার সত্যতা পাওয়ায় ইভটিজিং এর দায়ে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সাদিয়া ইসলাম লুনা বখাটে সিহাব আহমেদ রাব্বি ও হৃদয় মিয়াকে দন্ডবিধি ১৮৬০, ৫০৯ এর ২৯৪ ধারায় প্রতি জনকে ১০ হাজার টাকা করে মোট ২০ হাজার টাকা অর্থ দণ্ড দেন।

রামদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব আলাল উদ্দিন জানান, সকাল ১০টার দিকে আগরপুর জিসি উচ্চ বিদ্যালয়ের পাশ দিয়ে যাওয়ার পথে তিনি দেখেন দুই বখাটে বিদ্যালয়ের ছাত্রীদের ইভটিজিং করছে। তখন তিনি নিজেই বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীদের সহযোগিতায় তাদেরকে আটক করে ঘটনাটি উপজেলা নির্বাহী অফিসার ও কুলিয়ারচর থানা অফিসার ইনচার্জকে জানান।

Check Also

ঠাকুরগাঁওয়ে শেখ কামালের ৭৩ তম জন্মবার্ষিকী পালন

ঠাকুরগাঁওয়ে স্বাধীনতার মহান স্হপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *