Breaking News
Home / জাতীয় / কুমিল্লা ১০ আসনে ছাত্রলীগের নির্বাচন কালীন সমন্বয় কমিটি ঘোষণা

কুমিল্লা ১০ আসনে ছাত্রলীগের নির্বাচন কালীন সমন্বয় কমিটি ঘোষণা

সাইফুর রহমান শামীম
বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি সাধারণ সম্পাদকের স্বাক্ষরিত আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৩০০ আসনে নির্বাচন কালীন সমন্বয়ক কমিটি ঘোষণা করা হয়েছে। আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে এই ৩০০ আসনে কাজ করবে বাংলাদেশ ছাত্রলীগের তিনশত সমন্বয় কমিটি। এসব কমিটির নেতৃত্বে রয়েছে আটটি বিভাগের জন্য,  প্রতি বিভাগের দুজন করে ১৬ সদস্যের সমন্বয় কমিটি । সম্পূর্ণ বিষয়টি ঢাকা থেকে মনিটরিং করবে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক।
 বৃহস্পতিবার দিবাগত রাতে এ সমন্বয় কমিটি ঘোষণা করে ছাত্রলীগ। আসন ভিত্তিক প্রতিটি কমিটিতে একজন করে সমন্বয়ক এবং সাত হতে আট জন করে সদস্য দিয়েছে কেন্দ্রীয় ছাত্রলীগ।
 তারা সকলেই ঢাকা থেকে বিভিন্ন আসনে গিয়ে কেন্দ্রীয় ছাত্রলীগের পক্ষে নৌকার হয়ে কাজ করবেন। তবে এসব কমিটির সকলেই সংশ্লিষ্ট আসনে র ভোটার এবং বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের মেধাবী ও চৌকস ছাত্রনেতা বলে জানিয়েছেন বাংলাদেশ ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী।
খোঁজ নিয়ে জানা গেছে, এসব সমন্বয় কমিটির সদস্যদের অধিকাংশই ছাত্রলীগের পাশাপাশি বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে সফলতা শহীদ দায়িত্ব পালন করেছে।
 ৩০০ আসনে ছাত্রলীগের নির্বাচনকালীন সমন্বয়ক কমিটির অংশ হিসেবে কুমিল্লা ১০ আসনে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক সভাপতি মোহাম্মদ জাবেদ হোসেন কে সমন্বয়ক করে ১০ সদস্যের একটি কমিটি ঘোষণা করেছে ছাত্রলীগ।
কুমিল্লা ১০ আসনের ছাত্রলীগের নির্বাচনকালীন কমিটির সমন্বয়ক হিসেবে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রনেতা মোহাম্মদ জাবেদ হোসেনের সাথে কথা বললে তিনি জানান,
 বাংলাদেশ ছাত্রলীগের চৌকস ও মেধাবী ছাত্রনেতা, ছাত্র সমাজের অহংকার, কেন্দ্রীয় সংসদের সভাপতি সম্পাদক আমাকে সমন্বয়ক করে যে কমিটির মাধ্যমে আমাকে দায়িত্ব দেওয়া হয়েছে তা আমরা সফলভাবে পালন করতে পারব বলে আশা করছি। কুমিল্লা ১০ আসনে  বিশ্ব মানবতার মা জননেত্রী শেখ হাসিনার মনোনীত নৌকা মার্কার প্রার্থী আ ফ ম মুস্তফা কামাল কে আগামী ৩০ শে ডিসেম্বর ভোট যুদ্ধের মাধ্যমে নৌকাকে বিজয়ী করতে পারব বলে আমার বিশ্বাস। কারণ জনগণ আগুন সন্ত্রাসের রাজনীতি বিশ্বাস করে না। জনগণ উন্নয়নে বিশ্বাসী, এইজন্যই সবাই নৌকায় ভোট দেবেন।
কমিটির অন্য সদস্যরা হলেন কে এম আজিজুর রহমান,  জহিরুল ইসলাম,  আব্দুল্লাহ আল মজুমদার, কাজি আশিফুল ইসলাম, তাঞ্জির আহমেদ, শাহাদাত হোসেন সালমান, মোফাজ্জল হোসেন,  সাখাওয়াত হোসেন বাবু, শফিউল কাউসার তামিম ও নাজমুল ইসলাম মজুমদার।

Check Also

ঠাকুরগাঁওয়ে ভাষাসৈনিক দবিরুল ইসলাম স্মরনে বৃক্ষরোপন কর্মসূচী

বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উপলক্ষে বাংলাদেশ ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সভাপতি, সাবেক এমএলএ, ভাষাসৈনিক, জেলার কৃতিসন্তান, বঙ্গবন্ধুর ঘনিষ্ট সহচর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *