Breaking News
Home / অপরাধ / সাবধান মাদক ব্যবসায়ীদের কোনো ছাড় নয়-ডিসি ওয়ারী

সাবধান মাদক ব্যবসায়ীদের কোনো ছাড় নয়-ডিসি ওয়ারী

আনোয়ার হোসেন

ঢাকা মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (ওয়ারি) মোহাম্মদ ফরিদ উদ্দিন বলেছেন, একটা মাদকাসক্ত লোক একটা পরিবারের জন্য ভয়াবহ বিভীষিকাময় পরিবেশ তৈরি করতে পারে। সে তার নিজের জীবনকে ধ্বংস করে,তার পরিবারকে ধ্বংস করে, তার বাচ্চাকে ধ্বংস করে, তার বাবা-মাকে কলুষিত করে, তাকে লুকিয়ে থাকতে হয়। লুকিয়ে পুলিশের হাত থেকে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর হাত থেকে কিভাবে রক্ষা পাবে সারাক্ষণ সে চিন্তায় মগ্ন থাকে । রাতের অন্ধকারে এখানে সেখানে পালিয়ে বেড়ায় । যে কোন সময় বিপদে পড়তে পারে। জেল-জুলুম খাটে। অন্যদিকে তার পরিবার হয় নিগৃহীত, সমাজের লোক বলে এ লোক মাদক ব্যবসায়ী, মাদকসেবী । সুতরাং আপনার কাছে প্রশ্ন আপনি একজন কুলাঙ্গার নিগৃহীত হয়ে বাঁচবেন। আপনার ছেলে সন্তানকে কি মাদক বিক্রেতার ছেলে সন্তান হিসেবে পরিচয় করিয়ে দিবেন, নাকি কষ্ট করে মেহনত করে পরিশ্রম করে আপনার ছেলে মেয়েকে এবং আপনার পরিবারকে একটি সুন্দর ভবিষ্যৎ দিয়ে যাবেন । সে বিচারের ভার আপনাদের উপর দিয়ে গেলাম। আমি এখানে উপস্থিত জনপ্রতিনিধি ও আলোকিত মনের মানুষদের কে বলতে চাই প্রতি পদে পদে উঠান বৈঠক করে মানুষকে মাদকের বিরুদ্ধে বুঝাতে চেষ্টা করবেন, দয়া করে এই মাদক ব্যবসা করার দরকার নেই, এমন সুন্দর ভাবে দেশ এগিয়ে যাচ্ছে আপনি যদি একটু কষ্ট করেন, রিক্সা চালান, পিঠা বিক্রি করেন, চা বিক্রি করেন তাহলে প্রতি মাসে ১৫ হতে ২০ হাজার টাকা ইনকাম করা কোনো কষ্টকর ব্যাপার না। এখানে যারা ইয়াবা ব্যবসা করে তারা নিশ্চয়ই কক্সবাজার থেকে ইয়াবা নিয়ে আসে না, ইয়াবা কক্সবাজার থেকে আনে অন্য কোনো বড় ব্যবসায়ী । সে কিন্তু আইনশৃঙ্খলা বাহিনীর হাতে খুব ধরা পড়ে না, ধরা পড়ে এখানকার ছোট ছোট খুচরা ব্যবসায়ী যারা আছে তারা । তারাই জেল খাটে তারাই শাস্তি পায় ।

গতকাল রবিবার ১৬ ডিসেম্বর মাদক ও জঙ্গিবাদ বিরোধী মতবিনিময় সভা ও শ্যামপুর মডেল থানার ৩ নং বিট অফিস উদ্বোধনী সভায় এসব কথা বলেন।

ফরিদাবাদ আইজি গেইট ট্রাক স্ট্যান্ডে শ্যামপুর মডেল থানা আয়োজিত এ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ওয়ারী জোনের এডিসি তারেক আহমেদ, শ্যামপুর জোনের সিনিয়র সহকারী পুলিশ কমিশনার ফয়সাল মাহমুদ, শ্যামপুর থানা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা তোফাজ্জল হোসেন ও সাধারণ সম্পাদক ও কাজী হাবিবুর রহমান হাবু । আরো উপস্থিত ছিলেন সহ-সভাপতি শফিকুর রহমান, ৪৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সভাপতি নাসির উদ্দিন ভূঁইয়া ও সাধারণ সম্পাদক মইনুদ্দিন চিশতী, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও মহিলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিগণ ।

Check Also

ধামরাইয়ে ৩শত পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করলেন উপজেলা চেয়ারম্যান

মোঃ বুলবুল খান পলাশ, ধামরাই (ঢাকা) প্রতিনিধিঃ-ঢাকার ধামরাইয়ে নিজ ব্যক্তিগত তহবিল থেকে করোনাকালীন সময়ে পৌর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *