Breaking News
Home / প্রচ্ছদ / ময়মনসিংহে চুরখাই বাজারে দপ্তর সম্পাদক প্রার্থীর মো. শরীফ মিয়ার লিফলেট বিতরণ

ময়মনসিংহে চুরখাই বাজারে দপ্তর সম্পাদক প্রার্থীর মো. শরীফ মিয়ার লিফলেট বিতরণ

এস.এম রুবেল আকন্দ:
ময়মনসিংহের সদর উপজেলার আসন্ন চুরখাই বাজার ব‍্যবসায়ী সমতির ত্রি-বার্ষিক সাধারণ নির্বাচনে দপ্তর সম্পাদক প্রার্থী মো. শরীফ মিয়া জগ প্রতীকে গণসংযোগের মাধ্যমে ব‍্যবসায়ীদের দোকানে দোকানে গিয়ে ভোট চেয়ে লিফলেট বিতরণ করে চলেছেন।

তিনি চুরখাই বাজারের বিশিষ্ট পান ব‍্যবসায়ী মো. শরীফ মিয়া ও চুরখাই বাজার রংধনু ডিজিটাল ভিডিও এন্ড স্টুডিও ব‍্যবসায়ী ও ১১নং ঘাগড়া ইউনিয়নের ছাত্রলীগের সভাপতি মো. সুজন ফকির, মো. আরিফ মিয়া, শাকিল হোসেন, রেজা উদ্দিন, আনোয়ার হোসেন, আতিক শেখ, জাকির ফকির প্রমূখ। এ ছাড়াও চুরখাই বাজারের তার সহকর্মী বন্ধু ও বাজার ব‍্যবসায়ীদের নিয়ে ভোট প্রার্থনা করে ভোটারদের মধ্যে লিফলেট বিতরণ করছেন।

চুরখাই বাজার রংধনু ডিজিটাল ভিডিও এন্ড স্টুডিও ব‍্যবসায়ী ও ১১নং ঘাগড়া ইউনিয়নের ছাত্রলীগের সভাপতি মো. সুজন ফকির বলেন, স্বাধীনতার সপক্ষের শক্তিকে অর্থাৎ স্বাধীনতার পক্ষের প্রার্থীকে আমরা সমর্থন দেব। অবশ্যই তাঁকে সৎ, নির্ভীক ও নিষ্ঠাবান হতে হবে। তাঁর কাছে আমরা আশা করব তিনি যেন নির্বাচিত হয়ে চুরখাই বাজার ব‍্যবসায়ী সমিতি উন্নয়নের ধারা অব্যাহত রাখেন। এসব বলে ব‍্যবসায়ী ভোটারদের মধ্যে লিফলেট বিতরণ করছেন।

চুরখাই বাজার ব‍্যবসায়ী শফিকুল ইসলাম বলেন, পান ব‍্যবসায়ী শরীফ ভাই একজন সৎ ও যোগ্য দপ্তর সম্পাদক প্রার্থী, চুরখাই বাজার ব‍্যবসায়ী সমিতির ত্রি-বার্ষিক সাধারণ নির্বাচনে তিনি সাহস করে জগ প্রতীকে নির্বাচন করছে, ব‍্যবসায়ী ভোটাররা তার প্রতি সদয় হয়ে ভোট দেবেন বলে ভোটারদের মধ্যে জনশ্রুতি আছে বলে জানান।

দপ্তর সম্পাদক প্রার্থী ও পান ব‍্যবসায়ী মো. শরীফ মিয়া বলেন, আমার জগ প্রতীককে চুরখাই বাজার ব‍্যবসায়ী সমিতির ভাইদের ভোট দেওয়ার আশা প্রকাশ করছি। সবার ভোট পেয়ে চুরখাই বাজার ব‍্যবসায়ী সমিতির আমি দপ্তর সম্পাদক পদে নির্বাচিত করার অনুরোধ করেন।

Check Also

নতুন বছরের শুরুতে প্রতিবন্ধি জাহাঙ্গীরের পাশে তৌফিক এন্টারপ্রাইজ

আশিকুর রহমান নয়নমাটিরাঙ্গা উপজেলা প্রতিনিধিঃ খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা উপজেলাধীন এক নং তাইন্দং বাজারের তৌফিক এন্টারপ্রাইজ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *