Breaking News
Home / প্রচ্ছদ / ডাবল রেললাইন স্থাপন ও আসন সংখ্যা বৃদ্ধির দাবিতে নেত্রকোনায় জনউদ্যোগের মানববন্ধন

ডাবল রেললাইন স্থাপন ও আসন সংখ্যা বৃদ্ধির দাবিতে নেত্রকোনায় জনউদ্যোগের মানববন্ধন

ইমন রহমান, নেত্রকোনা প্রতিনিধিঃ

নেত্রকোনার মোহনগন্জ থেকে ঢাকা পর্যন্ত ডাবল রেললাইন স্থাপন, ডিজিটাল পদ্ধতিতে টিকেট বিক্রয় ও জেলা শহরে আসন সংখ্যা বৃদ্ধির দাবিতে নেত্রকোনায় মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

আইইডি ঢাকা’র সহযোগিতায় স্বেচ্ছাসেবী সংগঠন জনউদ্যোগ রবিবার সকাল সাড়ে ১০টা থেকে ১১টা পর্যন্ত পৌরসভার মোড়ে এই মানববন্ধন কর্মসূচির আয়োজন করে। মানববন্ধনে এসকল দাবির স্বপক্ষে বক্তব্য রাখেন জনউদ্যোগের আহবায়ক লেখক সাংবাদিক বীর মুক্তিযোদ্ধা হায়দার জাহান চৌধুরী, জনউদ্যোগের ফেলো প্রবীণ সাংবাদিক শ্যামলেন্দু পাল, উদীচীর সভাপতি মোস্তাফিজুর রহমান খান, শিকড়ের সভাপতি আফম রফিকুল ইসলাম খান আপেল, প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক সাংবাদিক এ কে এম আব্দুল্লাহ, সাংবাদিক কামাল হোসেন, পল্লব চক্রবর্তী, সালাউদ্দিন রুবেল, উন্নয়ন কর্মী কল্পনা ঘোষ, সাহিত্য কর্মী তহুরা বেগম প্রমূখ।
বক্তারা নেত্রকোনার মোহনগঞ্জ হতে ময়মনসিংহ হয়ে ঢাকা পর্যন্ত রেললাইন আধুনিকায়ন, ডাবল রেললাইন স্থাপন, নেত্রকোনায় ডিজিটাল পদ্ধতিতে টিকেট বিক্রি ও আসন সংখ্যা বৃদ্ধির জন্য রেলমন্ত্রীসহ সরকারের সুদৃষ্টি কামনা করেন।

Check Also

নতুন বছরের শুরুতে প্রতিবন্ধি জাহাঙ্গীরের পাশে তৌফিক এন্টারপ্রাইজ

আশিকুর রহমান নয়নমাটিরাঙ্গা উপজেলা প্রতিনিধিঃ খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা উপজেলাধীন এক নং তাইন্দং বাজারের তৌফিক এন্টারপ্রাইজ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *