Breaking News
Home / প্রচ্ছদ / আসন্ন চুরখাই বাজার ব্যবসায়ী সমিতির নির্বাচন ২০২২ইং সভাপতি প্রার্থী মোঃ আজারুল ইসলাম ফকির

আসন্ন চুরখাই বাজার ব্যবসায়ী সমিতির নির্বাচন ২০২২ইং সভাপতি প্রার্থী মোঃ আজারুল ইসলাম ফকির

এস.এম রুবেল আকন্দ:
(আগামি ৬ জানুয়ারি বৃহস্পতিবার নির্বাচন হবে) ময়মনসিংহের সদর উপজেলার ১২নং ভাবখালী ইউনিয়ন গত (১৫ ডিসেম্বর ২০২১ইং) বুধবার রাত ১১টা সময় চুরখাই বাজার ব্যবসায়ী সমিতির ত্রিবার্ষিক নির্বাচন উপলক্ষে আলোচনার সভা ও দোয়া প্রত‍্যাশী অনুষ্ঠিত হয়েছে।
আলোচনার সভা দোয়া প্রত‍্যাশী অনুষ্ঠানে সভাপতিত্ব কর‍েন, তোফাজ্জল হোসেন ব‍্যবসায়ী চুরখাই বাজার ও সঞ্চালনায় ছিলেন, সাহেব আলী আকাশ নেতা ব‍্যবসায়ী চুরখাই বাজার।
প্রধান অতিথি ছিলেন, মোঃ আজারুল ইসলাম ফকির। বিশেষ অতিথি ছিলেন, মোঃ সুজন ফকির সভাপতি ১১নং ঘাগড়া ইউনিয়ন ছাত্রলীগ। আমন্ত্রিত অতিথিরা ছিলেন, মোঃ মশিউর রহমান রাজীব ব‍্যবসায়ী চুরখাই বাজার, মোঃ সাইফুল ইসলাম অধ‍্যাপক নাজিরাবাদ স্কুল এন্ড কলেজ, মোঃ ফজলুল হক রানা ফকির বিশেষ্ট ব‍্যবসায়ী ও সমাজ সেবক, মোঃ আবুল কালাম ব‍্যবসায়ী চুরখাই বাজার, মোঃ সেলিম মিয়া বিশিষ্ট সেন্টার ব‍্যবসায়ী চুরখাই বাজার, মোঃ মজিবর রহমান ব‍্যবসায়ী চুরখাই পাঁচরাস্তা, মোঃ মফিজ মিয়া ব‍্যবসায়ী চুরখাই বাজার, মোঃ দুলাল মিয়া ব‍্যবসায়ী চুরখাই বাজার, মোঃ আব্দুল আজিজ সাবেক মেম্বার ৬নং ওয়াড ঘাগড়া, মোঃ সামছুল ইসলাম ব‍্যবসায়ী চুরখাই বাজার, মোঃ জামাল উদ্দিন বিশিষ্ট মিষ্টির ব‍্যবসায়ী চুরখাই বাজার, মোহাম্মদ আলী ব‍্যবসায়ী চুরখাই বাজার, মোঃ আব্দুল আজিজ (মড়ল) ব‍্যবসায়ী চুরখাই বাজার, মোঃ আদম আলী ব‍্যবসায়ী চুরখাই বাজার, মোঃ আবুবকর সিদ্দিক (মুন্সী) ব‍্যবসায়ী চুরখাই বাজার ও মোঃ আবুল কালাম ব‍্যবসায়ী চুরখাই বাজার প্রমুখ।
নির্বাচনকে কেন্দ্র করে ইতিমধ্যে সরগরম হয়ে উঠেছে চুরখাই বাজার। নির্বাচন উপলক্ষ্যে সম্প্রতি সভাপতি পদে প্রার্থীতা
ঘোষণা দিয়েছেন কাচাবাজার সমিতির সাবেক সভাপতি মোঃ আজারুল ইসলাম ফকির।
তিনি দীর্ঘদিন চুরখাই বাজারে সুনামের সাথে ব্যবসা করে আসছেন এবং বাজার ব্যবসায়ীসহ এলাকার মানুষের সুখে-দুখে পাশে থেকে কাজ করেছেন।
সাবেক সভাপতি আজারুল ইসলাম ফকির স্থানীয় সংবাদকর্মীদের মাধ্যমে চুরখাই বাজারের সকল ব্যবসায়ীর দোয়া ও সমর্থন ছেয়েছেন। তরুণ ও উদিয়মান এ ব্যবসায়ী প্রার্থীতা ঘোষণা দিয়ে ব্যবসায়ীদের সাথে যোগাযোগ শুরু করেছেন এবং সকলের দোয়া ও সমর্থন কামনা করেছেন। এ ক’দিনের গণসংযোগে তিনি সকল ব্যাবসায়ীর কাছে প্রিয়পাত্র হয়ে উঠেছেন।
বিশেষ অতিথি মোঃ সুজন ফকির বলেন, আজারুল ইসলাম ফকির ব‍্যবসায়ী নয়
তিনি বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে আওয়ামী রাজনীতির সাথে প্রত্যক্ষ জড়িত।
মোঃ আজারুল ইসলাম ফকির একান্ত আলাপ চলার সময় জানান, চুরখাই বাজারটি একটি ঐতিহ্যবাহী বাজার। কিন্তু বিভিন্ন কারণে বাজারটি আজ অবহেলিত আমি সুখে দূঃখে সব সময় ব্যবসায়ীদের পাশে ছিলাম। আসন্ন নির্বাচনে আমি সভাপতি পদে প্রার্থী। ব্যবসায়ীরা আমাকে নির্বাচিত করলে আমি বাজারটিকে আদর্শ বাজার হিসাবে গড়ে তোলার চেষ্টা করবো।

উল্লেখ্য, বৃহস্পতিবার চুরখাই বাজার ব্যবসায়ী সমিতি নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছে। আগামি ০৯ ও ১০ ডিসেম্বর মনোয়নপত্র সংগ্রহ ও জমা, ১৯ ও ২০ ডিসেম্বর সকালে মনোনয়নপত্র যাচাই-বাছাই ও প্রত্যাহার এবং বিকালে প্রতীক বরাদ্দ। (৬ ডিসেম্বর বৃহস্পতিবার ভোট গ্রহণ) নির্বাচনে ৮৯০ জন ভোটার সংখ্যা তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

Check Also

নতুন বছরের শুরুতে প্রতিবন্ধি জাহাঙ্গীরের পাশে তৌফিক এন্টারপ্রাইজ

আশিকুর রহমান নয়নমাটিরাঙ্গা উপজেলা প্রতিনিধিঃ খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা উপজেলাধীন এক নং তাইন্দং বাজারের তৌফিক এন্টারপ্রাইজ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *