Breaking News
Home / প্রচ্ছদ / ঘাগড়া ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ে মহান বিজয় দিবস উদযাপন

ঘাগড়া ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ে মহান বিজয় দিবস উদযাপন

এস.এম রুবেল আকন্দ:
যথাযথ মর্যাদা ও ভাবগাম্ভীর্যের মধ্যে দিয়ে ঘাগড়া ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ে নানা আয়োজনে মহান বিজয় দিবস উদযাপিত হয়েছে। এ উপলক্ষে বিদ‍্যালয় প্রাঙ্গণে বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর ২০২১ইং) আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণীর আয়োজন করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, ঘাগড়া ইউনিয়ন উচ্চ বিদ‍্যালয়ে প্রধান শিক্ষক মোঃ মতিউর রহমান, সহকারী প্রধান শিক্ষক মোঃ নজরুল ইসলাম, সহকারী শিক্ষক হাসিনা খানম, মোঃ রুস্তম আলী, মোঃ আবুল হোসেন, পারুল রানী শীল, মোঃ সায়াদাৎ হোসাইন, মোঃ জহুরুদ্দিন, এ.এফ.এম মাজহারুন হক, মোঃ আয়ুব আলী ও আবুল কাশেম প্রমুখ।

এছাড়াও স্থানীয় বীর মুক্তিযোদ্ধারা, শিশু কর্মকর্তারা, প্রতিষ্ঠানের কর্মচারী ও শিক্ষার্থীরা অনুষ্ঠানে অংশ নেন। অনুষ্ঠানে বক্তারা বিজয় দিবসের তাৎপর্য তুলে ধরে নতুন প্রজন্মকে স্বাধীনতা চেতনায় উজ্জীবত হওয়ার আহ্বান জানান। বক্তারা গভীর শ্রদ্ধার জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ মুক্তিযুদ্ধে সকল শহীদকে স্মরণ করে তাদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।
আলোচনা শেষে প্রতিষ্ঠানের সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিজয়ী ও মেধাবী শিক্ষার্থীরা প্রধান শিক্ষক মতিউর রহমানের হাত থেকে পুরস্কার তুলে নেন।

Check Also

নতুন বছরের শুরুতে প্রতিবন্ধি জাহাঙ্গীরের পাশে তৌফিক এন্টারপ্রাইজ

আশিকুর রহমান নয়নমাটিরাঙ্গা উপজেলা প্রতিনিধিঃ খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা উপজেলাধীন এক নং তাইন্দং বাজারের তৌফিক এন্টারপ্রাইজ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *