Breaking News
Home / অপরাধ / ডিমলা নাউতারায় নৌকা প্রার্থীর বিরুদ্ধে আনারস প্রার্থীর অভিযোগ

ডিমলা নাউতারায় নৌকা প্রার্থীর বিরুদ্ধে আনারস প্রার্থীর অভিযোগ

হাছানুর রহমান নীলফামারী প্রতিনিধিঃ

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আগামী ২৬ শে ডিসেম্বর রোজ রবিবার অনুষ্ঠিত হবে চতুর্থ ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচন। তারই ধারাবাহিকতায় প্রচার প্রচারনা চালিয়ে যাচ্ছে নির্বাচনে অংশ নেয়া প্রার্থীগন।

১৩ ডিসেম্বর (সোমবার) আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থী আশিক ইমতিয়াজ মোর্শেদ মণি আভিযোগ করে বলেন, উক্ত দিনে রাত আনুমানিক দেড় টার সময় নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী সাইফুল ইসলাম লেলিন রাতের আধানে নাউতারা ঝারপাড়ায় ঘুমান্ত লোকদের ডেকে ভোট প্রার্থনা করার সময় আনারস প্রতীকের সমর্থকেরা তাঁর মোটরসাইকেল এর চাবি হাতে নেয় এবং এটি আচরণ বিধি লঙ্ঘন করা হচ্ছে বলে দাবি করেন।

বিষয়টি নিয়ে হইচই পরে গেলে ঘটনা স্থলে প্রার্থী আশিক ইমতিয়াজ মোর্শেদ মণি গিয়ে উভয়ের মধ্যে তা মিট মাট করে যে যার ঘরে ফিরে যায়। ওই রাতে ইউনিয়নের মডেল বাজার নামক স্থানে আনারস প্রতীকের অফিসে রশিতে লক্টানো আনারস মার্কা ছিরে ফেলা হয় এবং তার সহ একটি বাল্ব মাঠিতে ফেলে চল যায়। এব্যাপারে আনারস প্রার্থীর সাফ কথা এটি নৌকা মার্কার প্রার্থীর মদদে এ কাজটি ঘটেছে। এ নিয়ে আমি একটি লেখিত অভিযোগ করেছি। তা দেখার জন্য প্রশাসনও এসেছে। প্রয়োজন হলে আমরা মানব বন্ধনে যাব।

Check Also

নতুন বছরের শুরুতে প্রতিবন্ধি জাহাঙ্গীরের পাশে তৌফিক এন্টারপ্রাইজ

আশিকুর রহমান নয়নমাটিরাঙ্গা উপজেলা প্রতিনিধিঃ খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা উপজেলাধীন এক নং তাইন্দং বাজারের তৌফিক এন্টারপ্রাইজ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *