Breaking News
Home / প্রচ্ছদ / জুরাইন বাজারে অগ্নিকাণ্ডে ১৫ টি দোকান ভষ্মিভূত

জুরাইন বাজারে অগ্নিকাণ্ডে ১৫ টি দোকান ভষ্মিভূত

নিজস্ব প্রতিবেদক:

রাজধানীর জুরাইন বাজারের ডিআইটি প্লোট বালুর মাঠে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। অগ্নিকান্ডের ঘটনায় ১৫টি দোকান ভষ্মিভূত হয়েছে। সাধারণ মানুষের সহযোগিতায় ফায়ার সার্ভিসের ৬টি ইউনিট প্রায় দেড় ঘন্টার প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রনে আনেন। এ ঘটনায় হতাহতের কোন ঘটনা ঘটেনি।

অগ্নিকান্ডে আশপাশের দোকান ও এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। গতকাল রবিবার রাত সাড়ে এগারো টার দিকে জুরাইন বাজারের বালুর মাঠে জুতা ও পুরাতন প্যান্টের মার্কেটে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। দূর্ঘটনার সঠিক কারন এখনো পর্যন্ত জানা যায়নি। তবে প্রাথমিকভাবে ফায়ার সার্ভিস ও পুলিশের ধারণা বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হতে পারে।

পুলিশ জানায়, গতকাল রবিবার রাত সাড়ে এগারো টার দিকে টিনের একটি প্যান্টের দোকান থেকে আগুনের সূত্রপাত ঘটে। এ সময় সারিবদ্ধ ভাবে জুতোর মার্কেটের প্রতিটি দোকান আগুনে পুড়ে ছাই হয়ে যায়। অগ্নিকান্ডের ঘটনায় প্রায় কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ব্যবসায়ীরা জানায়।

ব্যবসায়ীরা বলেন, তদন্ত কমিটি গঠন করে সঠিক তদন্তের মাধ্যমে প্রকৃত ঘটনা ও ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যাবে।

এ গতকাল দুপুরের দিকে ঘটনাস্থল পরিদর্শন করেছেন, স্থানীয় সংসদ সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা ও শ্যামপুর মডেল থানার অফিসার ইনচার্জ মফিজুল আলম সহ স্থানীয় রাজনৈতিক নেতারা।

Check Also

নতুন বছরের শুরুতে প্রতিবন্ধি জাহাঙ্গীরের পাশে তৌফিক এন্টারপ্রাইজ

আশিকুর রহমান নয়নমাটিরাঙ্গা উপজেলা প্রতিনিধিঃ খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা উপজেলাধীন এক নং তাইন্দং বাজারের তৌফিক এন্টারপ্রাইজ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *