Breaking News
Home / প্রচ্ছদ / আসন্ন চুরখাই বাজার ব্যবসায়ী সমিতি নির্বাচন ২২ইং সহ-সম্পাদক পদে মোঃ মাইনুল হোসেন (হীরা)

আসন্ন চুরখাই বাজার ব্যবসায়ী সমিতি নির্বাচন ২২ইং সহ-সম্পাদক পদে মোঃ মাইনুল হোসেন (হীরা)

এস.এম রুবেল আকন্দ:
আসন্ন ময়মনসিংহের সদর উপজেলার ১২নং ভাবখালী ইউনিয়ন চুরখাই বাজারে (১৩ ডিসেম্বর ২১ইং) সোমবার রাত ৯:৩০ মিনিটে ব্যবসায়ী সমিতির ত্রিবার্ষিক নির্বাচন উপক্ষে আলোচনা সভা ও দোয়া প্রত্যাশী। ভাবখালী ইউনিয়ন পণঘাগড়া গ্রামের কৃতি সন্তান বিশিষ্ট ব্যবসায়ী সৎ ও যোগ্য’ সকলের পরিচিত মুখ মোঃ মাইনুল হোসেন (হীরা)।

এর নির্বাচনে সহ-সম্পদক পদে দেখতে চাই অত্র সমিতির সদস্য/সদস্যা বিন্দু মোঃ মাইনুল হোসেন (হীরা) সব সময় অত্র প্রতিষ্ঠানের সদস্য ছাড়াও এলাকার মানুষের বন্ধু হিসেবে যে কোন বিপদ আপদে ছুটে যান।
তিনি এলাকার মানুষকে নিজের পরিবারের মত ভালবাসেন, হীরাকে অত্র প্রতিষ্ঠানের সদস্যদের দাবি আসন্ন চুরখাই বাজারে ত্রিবার্ষিক ব্যবসায়ী সমিতির নির্বাচনে সকলের দোয়া ভালবাসা প্রত্যাশী। এর নির্বাচনে এলাকার গরিবের বন্ধু, মাইনুল হোসেন (হীরা) ভাইকে সহ-সম্পাদক পদে নির্বাচিত করলে ভাল হবে, চুরখাই বাজারের সকল ব্যবসায়ী ভাইদের।
সমিতির এক সদস্য বলেন মইনুল হোসেন হীরা ভাই একজন সহজ সরল লোক, তাকে সহ-সম্পাদক হিসেবে সমিতির ম্যানিজিংকমিটিতে আনলে অত্র প্রতিষ্ঠানের উপকার হবে, ব্যবসায়ী সমিতির নিবার্চনের সহ-সম্পাদক পদ প্রার্থী মোঃ মাইনুল হোসেন (হীরা) সাথে যোগাযোগ করলে সে প্রতিবেদককে বলেন, মানুষ মানুষের জন্য-আমি একজন ছোট্ট মানুষ হিসেবে মানুষের পাশে থাকতে চেষ্টা করেছি, মানুষের ভালবাসা আমি পেয়েছি, তারাই আমাকে সমিতির সহ-সম্পাদক পদে প্রার্থী হতে উৎসাহ অনুপ্রেরণা যোগাচ্ছে, উক্ত সমিতির সদস্য/সদস্যা ও এলাকার মানুষের ভালবাসাকে মূলধন হিসেবে নিয়ে।
ব্যবসায়ী নির্বাচনিও সভায় বক্তব্য রাখেন, চুরখাই বাজারে ব্যবসায়ী কমিটির সাবেক সম্পাদক মোঃ আঃ লতিফ, সাজের্ন্ট মোঃ আনোয়ার হোসেন (অবঃ), বিশিষ্ট ব্যবসায়ী মোঃ জাজিদুল হক ফকির, বিশিষ্ট ব্যবসায়ী মোঃ ফজলুল হক রানা ফকির, মোঃ মজিবুর রহমান শেখ, সাইফুল ইসলাম, মোঃ দুলাল মিয়া, আঃ মালেক, মোঃ মোবারক হোসেন, মোঃ আঃ রাজ্জাক, মোঃ মোস্তাক, মোঃ মানিক মিয়া, মোঃ আঃ ছামত, মোঃ মিলন মিয়া, মোঃ হারুন মিয়া, মোঃ জামাল মিয়া, মোহাম্মদ এয়াকুব আলী প্রমূখ।

মোঃ মাইনুল হোসেন (হীরা) বলেন, আসন্ন চুরখাই বাজারে ত্রিবার্ষিক ব্যবসায়ী সমিতির নির্বাচনে সহ-সম্পাদক প্রার্থী হয়েছি, ইশাআল্লাহ আমি জিতব, এটা আমার বিশ্বাস, কারণ আমি বুকে সৎ সাহস ধারণ করে ময়দানে কাজ করেছি, আমি ইতিপূর্বে চুরখাই বাজার ব্যবসায়ী সমিতির ম্যানেজিং কমিটির সদস্য পদে দুই বার সফলতার সাথে দায়িত্ব পালন করেছি, আমি অত্র সমিতির জন্য কাজ করেছি ও সমিতির কাজে সময় দিয়েছি, আশা করি উক্ত প্রতিষ্ঠানে সদস্যরা আমাকে মূল্যায়ন করবে এবং আগামী ০৬.০১.২২ ইং তারিখ নির্বাচনে প্রত্যক্ষ ভোটে ভোট দিয়ে সম্পাদক পদে নির্বাচিত করবে। ইনশাল্লাহ।

Check Also

নতুন বছরের শুরুতে প্রতিবন্ধি জাহাঙ্গীরের পাশে তৌফিক এন্টারপ্রাইজ

আশিকুর রহমান নয়নমাটিরাঙ্গা উপজেলা প্রতিনিধিঃ খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা উপজেলাধীন এক নং তাইন্দং বাজারের তৌফিক এন্টারপ্রাইজ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *