Breaking News
Home / প্রচ্ছদ / এখনকার নেতারা ছায়া দেখিলেও ছালাম ও আদাব দেয়।

এখনকার নেতারা ছায়া দেখিলেও ছালাম ও আদাব দেয়।

হাছানুর রহমান নীলফামা:
ডিমলা উপজেলার ঝুনাগাছ চাপানী ছাতুনামা উত্তর পাড়ায় নির্বাচনি প্রচার প্রচারণা ও উঠান বৈঠকে ৯নং ওয়ার্ড ছাতুনামা জামে মসজিদ মাঠে নছিম উদ্দিন এর সভাপতিত্বে তারিক হোসেনের সঞ্চলনায়, কুরআন তেলয়াদ করেন মোহ দুলু হোসেন, গীতা পাঠ করেন ড. শ্রী মহিন্দ্র রায় শুভেচ্ছা বক্তব্য রাখেন শফিকুল ইসলাম ৯নং ওয়াড আরো বক্তব্য রাখেন মোতালেব হোসেন চৌধুরী ৫নং ওয়াড, মাওলানা মোহাম্মদ মহেসিন আলী৷ জাহাঙ্গীর কবির সমাজ সেবক, মাওলানা, নজরুল ইসলাম সুপারেন্টে শাতজান দাখিল মাদ্রাসা, আনিছুর রহমান, পরিশেষে সাবেক চেয়ারম্যান একরামুল হক বলেন আমার প্রাণ প্রিয় ৮নং ঝুনাগাছ চাপানী ইউনিয়ন বাসি। আসলামু আলাইকুম ও আদাব, অন্যান্য জাতীর প্রতি আন্তরিক শুভেচ্ছা ও ভালোবাসা অবিরাম। ৪র্থ আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে বর্তমানে বিভিন্ন নেতাদের ভিন্ন রাস্তা ঘাঠে কিংবা পাড়ায়, দেখা মিলে বক্তব্যে শুনা যায়। তারা নির্বাচনে অংশ নিয়ে মাঠে নামবে এটা তাদের গনতন্ত্র অধিকার।
তবে তাদের কে স্বরণ করে দিতে চাই আমরা আপনাদের কে এ ইউনিয়নের শাসন কার্য পরিচালনার কালিন আপনাদের অধিকার হতে কোন সময় বঞ্চিত করিনাই আমি চেয়ারে থাকা কালিন সময়ের আপনাদের উন্নয়নের ধারা পাত গুলো মনে করে দিতে চাই। কথায় বলে সু-সময়ে অনেকে বন্ধু বটে হয় অসময়ে হায় হায় কেউ কারও নয়। তাই নেতাজিদের উদ্দেশ্য করে বলতে চাই যখন আমার ইউনিয়নের মানুষদের চলার জন্য রাস্তা ছিলো না বন্যায় প্রার্দূভাবে ঘর থেকে বেরুতে পারছিল না। সেই দূর্দিনে তো কেউ পাশে ছিলেননা।

তখন কোথায় ছিলেন আপনারা আপনাদের মানবিকতা। কোথায় ছিল আপনাদের বড় বড় বুলি। ঐ যে নির্বাচন করে পরিশোধে গেলেন আর-ত পাড়ায় পারায় গেলেন আর পাঁচ বছর পরে এলেন। হায়রে নেতা, এখন রাতে ছায়া দেখলিও ছালাম দেন।
এ ইউনিয়নের মানুষ এত বোকা নয়, তাদেরকে বার বার মরণের কাপর দেখিয়ে ধোকা দিয়ে বোকা বানাবেন। আপনারা গত পাঁচ বছরের দিকে তাকান, সত্যিটা বলেন অথবা বলেত শেখেন। যেখানে আমি থাকা কালীন বিধুবা ভাতার জন্য কোন টাকা নেওয়া হয়নি আজ সেই বিধুবা ভাতার জন্য তিন থেকে চার হাজার টাকা করে নিয়ে কার্ড দিয়েছে ভিজিডি কার্ডের জন্য ২/৩ হাজার টাকা করে নিয়ে কার্ড দিয়েছে আপনারা সকলেই জানেন।

Check Also

নতুন বছরের শুরুতে প্রতিবন্ধি জাহাঙ্গীরের পাশে তৌফিক এন্টারপ্রাইজ

আশিকুর রহমান নয়নমাটিরাঙ্গা উপজেলা প্রতিনিধিঃ খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা উপজেলাধীন এক নং তাইন্দং বাজারের তৌফিক এন্টারপ্রাইজ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *