Breaking News
Home / খেলাধুলা / ডিমলার শালতলায় শর্টক্রিচ নাইট ক্রিকেট টুর্ণামেন্ট সেমি পাইনাল খেলা অনুষ্ঠিত

ডিমলার শালতলায় শর্টক্রিচ নাইট ক্রিকেট টুর্ণামেন্ট সেমি পাইনাল খেলা অনুষ্ঠিত

হাছানুর রহমান নীলফামারী:

“চলো যাই যুদ্ধে, মাদকের বিরুদ্ধে”এই স্লোগানকে সামনে রেখে শর্টক্রিচ নাইট ক্রিকেট টুর্নামেন্ট সেমি ফাইনাল খেলা ২০২১ অনুষ্ঠিত হয়।
(২৮-শে নভেম্বর,) রোজ রবিবার রাত ৮ টায় সালতলা স্টুডেন্ট ক্লাব রুবেল ইসলাম, সুরজাদুল ইসলাম,শাহিন ইসলাম, আরিফুজ্জামান ও নাজমুল ইসলাম সৌজন্যে এবং সালতলা যুব সমাযের আয়োজনে একই এলাকায় পৃথক পৃথক এ দুটি খেলা অনুষ্ঠিত হয়। উক্ত টুর্ণামেন্টে শুরুতে এক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন মোঃ আনিছুর রহমান (টিপু) প্রধান শিক্ষক ভাবনচুর এম, টি, এস, উচ্চ বিদ্যালয়।
প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন সাবেগ চেয়ারম্যান মোজাম্মেল হক ৮ নং ঝুনাগাছ চাপানী ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ।সার্বিক তত্ত্বাবধানে ছিলেন, সকল অথিতি বৃন্দু।

সঞ্চলনায় ছিলেন, আব্দুল মোতালেব।
এতে বক্তব্য রাখেন ৭নং ওয়াডের আওয়ামীলীগ সভাপতি আজিজুল ইসলাম।
আরও বক্তব্য রাখেন এ সময় সবেগ চেয়ারম্যান মোজাম্মেল হক সাহেব বলেন, আমার ইউনিয়নের যুবকেরা সকল প্রকার মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষনা করে, চমৎকার যে খেলা ধূলার আয়োজন করছে এর জন্য আমি আমার অন্তরের অন্তর স্থল থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দনও ভালোবাসা। আগামীর বাংলাদেশ হউক আরো সমৃদ্ধিশলীল ও উন্নয়নের বাংলাদেশ এই কামনাই করি।পরিশেষে তিনি আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৮নং ঝুনাগাছ চাপানী ইউনিয়নটির উন্নয়নের ধারা গতিশীল রাখার জন্য মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’ র দেওয়া নৌকা প্রতীকের বিজয় নিশ্চিত করার পক্ষে সর্বস্তরের জনগণের সমর্থন ও দোয়া কামনা করেন।

Check Also

নতুন বছরের শুরুতে প্রতিবন্ধি জাহাঙ্গীরের পাশে তৌফিক এন্টারপ্রাইজ

আশিকুর রহমান নয়নমাটিরাঙ্গা উপজেলা প্রতিনিধিঃ খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা উপজেলাধীন এক নং তাইন্দং বাজারের তৌফিক এন্টারপ্রাইজ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *