Breaking News
Home / প্রচ্ছদ / ঠাকুরগাঁও সদর উপজেলার ২০টি ইউনিয়নের মনোনয়ন দাখিল

ঠাকুরগাঁও সদর উপজেলার ২০টি ইউনিয়নের মনোনয়ন দাখিল

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ

ঠাকুরগাঁও সদর উপজেলার ২০টি ইউনিয়নের মনোনয়ন পত্র দাখিল হয়েছে।

বৃহস্পতিবার শান্তিপুর্ণভাবে এসব মনোনয়ন দাখিল করেন প্রার্থিরা।

আকচাঃ-

আকচা ইউনিয়নের আওয়ামীলীগ প্রার্থী সুব্রত কুমার বর্মণ, সতন্ত্র মো: সালাউদ্দিন, প্রশান্ত কুমার রায়, এস এম শহিদুল ইসলাম ও আসাদুজ্জামান চৌ:। এ ইউনিয়নের ১০টি কেন্দ্রে মোট ভোটার সংখ্যা ১৭ হাজার ৮শ ২৪ জনের মধ্যে পুরুষ ভোটার ৯ হাজার ৫৮ এবং মহিলা ভোটার ৮ হাজার ৭শ ৬৬।

রুহিয়াঃ-

রুহিয়া ইউনিয়নের আওয়ামীলীগ প্রার্থী মো: মনিরুল হক, সতন্ত্র মো: আব্দুল মালেক, বদরুল ইসলাম বিপ্লব, আবু সাঈদ মো: আনোয়ার মোর্শেদ, মো: জাহাঙ্গির আলম ও মো: জহিরুল ইসলাম, জাকের পার্টির মো: মোকসেদ আলী। এ ইউনিয়নের ১০ কেন্দ্রে মোট ভোটার সংখ্যা ১৬ হাজার ৮শ ৩২ এর মধ্যে পুরুষ ভোটার ৮ হাজার ৫শ ২৬ এবং মহিলা ৮ হাজার ৩শ ৬।

রহিমানপুরঃ-

রহিমানপুর ইউনিয়নে সতন্ত্র প্রার্থী আবু হাসান মো: আব্দুল হান্নান (হান্নু), আওয়ামীলীগ প্রার্থী মো: খেলাফত হোসেন ও সতন্ত্র প্রার্থী মো: আবু মোতালেব। ইউনিয়নের ৯টি ভোট কেন্দ্রে মোট ভোটার সংখ্যা ২৪ হাজার ৬ শ ৭৪ জনের মধ্যে পুরুষ ভোটার ১২ হাজার ৪শ ৮৪ এবং মহিলা ভোটার ১২ হাজার একশ ৯০।

জামালপুরঃ-

জামালপুর ইউনিয়নে আওয়ামীলীগের প্রার্থী এস এম এমদাদুল হক, ইসলামী আন্দলোনের প্রার্থী মো: আলতাফর রহমান, সতন্ত্র প্রার্থী এস এম মুসতাক ও সতন্ত্র প্রার্থী মো: দবিরুল ইসলাম। এ ইউনিয়নের ৯টি কেন্দ্রে মোট ভোটার সংখ্যা ২১ হাজার ৭শ ৬১। এর মধ্যে পুরুষ ১০ হাজার ৯ম ৫৩ এবং মহিলা ১০ হাজার ৮শ ৮ জন।

জগন্নাথপুরঃ-

জগন্নাথপুর ইউনিয়নের আওয়ামীলীগ প্রার্থী মো: আলা উদ্দিন মাস্টার, সতন্ত্র প্রার্থী আবু তাহের, সতন্ত্র প্রার্থী মো: মোস্তাফিজুর রহমান (লিটন) ও ইসলামী আন্দোলনের প্রার্থী মো: ইউনুছ আলী। এ ইউনিয়নের ১১টি কেন্দ্রে মোট ভোটার সংখ্যা ২৫ হাজার একশ ২৯টি এর মধ্যে পুরুষ ১২ হাজার ৫শ ৮৪ এবং মহিলা ১২ হাজার ৫শ ৪৫।

বালিয়াঃ-

বালিয়া ইউনিয়নের আওয়ামীলীগ প্রার্থী মো: নুর এ আলম সিদ্দিকি, সতন্ত্র প্রার্থী আলহাজ মো: আফাজউদ্দিন ভুইয়া, সতন্ত্র প্রার্থী মো: জুলফিকার আলী ভুট্টু, জাকের পার্টির মো: মতিয়ার রহমান ও ইসলামী আন্দোলনের মো: ফিরোজুল ইসলাম। এ ইউনিয়নের ৯টি কেন্দ্রে মোট ভোটার সংখ্যা ২১ হাজার ৩শ ৮৬ এর মধ্যে পুরুষ ১০ হাজার ৭শ ৭৬ ও মহিলা ১০ হাজার ৬শ ১০।

গড়েয়াঃ-

গড়েয়া ইউনিয়নের আওয়ামীলীগের প্রার্থী মো: রইছ উদ্দিন, সতন্ত্র প্রার্থী মো: রেজওয়ানুল ইসলাম, সতন্ত্র প্রার্থী মো: সাজ্জাদুর রহমান, সতন্ত্র প্রার্থী নুরুল হুদা মো: কামরুজ্জামান ও জাকের পার্টির মো: ইউসুফ আলী। এ ইউনিয়নের ১১টি কেন্দ্রের মোট ভোটার সংখ্যা ২৪ হাজার ৯শ ৭৯ এর মধ্যে পুরুষ ১২ হাজার ৬শ ৭৮ এবং মহিলা ১২ হাজার ৩শ এক।

শুখানপুকুরীঃ-

শুখানপুকুরী ইউনিয়নের আওয়ামীলীগ প্রার্থি মো: আনিছুর রহমান, সতন্ত্র প্রার্থী মো: ফয়জুল হক প্রধান ও মো: আব্দুর রহমান, ইসলামী আন্দোলনের মো: মিজানুর রহমান ও জাতীয় পার্টির মো: আব্দুল কাদের। এর ইউনিয়নের ৯টি কেন্দ্রে মোট ভোটার সংখ্যা ১৯ হাজার ৬ শ ৭৫ এর মধ্যে পুরুষ ভোটার ৯ হাজার ৯শ ৭৩ এবং মহিলা ভোটার ৯ হাজার ৭শ দুই।

আউলীয়াপুরঃ-

আউলীয়াপুর ইউনিয়নের আওয়ামীলীগ প্রার্থী মো: আতিকুর রহমান, সতন্ত্র মো: জাফুরুল্লাহ, ইসলামী আন্দোলনের মো: হাফিজ উদ্দিন ও জাকের পার্টির মো: নুরুল ইসলাম। এ ইউনিয়নের ৯টি কেন্দ্রে মোট ভোটার ২০ হাজার ৭২। এর মধ্যে পুরুষ ভোটার ১০ হাজার একশ ৭১ এবং মহিলা ভোটার ৯ হাজার ৯শ এক।

চিলারংঃ-

চিলারং ইউনিয়নের আওয়ামীলীগ প্রার্থী ঋষিকেশ রায় লিটন, সতন্ত্র প্রার্থী মো: আব্দুল কাদের, মো: আইয়ুব আলী, মো: ফজলুল হক ও মো: ফেরদৌস রহমান। এ ইউনিয়নের ৯টি কেন্দ্রে মোট ভোটার ১৮ হাজার ৭শ ২৮ এর মধ্যে পুরুষ ভোটার ৯ হাজার ৫শ ৫৯ এবং মহিলা ৯ হাজার একশ ৬৯।

রায়পুরঃ-

রায়পুর ইউনিয়নের আওয়ামীলীগ প্রার্থী মো: নুরুল ইসলাম ও সতন্ত্র প্রার্থী মো: মামুনুর রশিদ। এ ইউনিয়নের ৯টি কেন্দ্রে মোট ভোটার সংখ্যা ২০ হাজার ৩শ ৪৯ এর মধ্যে পুরুষ ভোটার ১০ হাজার ৪শ ৫৮ এবং মহিলা ৯ হাজার ৮শ ৯১।

মোহাম্মদপুরঃ-

মোহাম্মদপুর ইউনিয়নের আওয়ামীলীগ প্রার্থী মো: সোহাগ এবং সতন্ত্র মো: শাহজাহান ই হাবিব ও এস এম এ কুদ্দুস। এ ইউনিয়নের ৯টি কেন্দ্রে মোট ভোটার সংখ্যা ১৪ হাজার ৭শ ৮৭ এর মধ্যে পুরুষ ৭ হাজার ৪শ ৬১ এবং মহিলা ৭ হাজার ৩শ ২৬।

সালান্দরঃ-

সালান্দর ইউনিয়নের আওয়ামীলীগ প্রার্থী মো: আবু দাইয়, সতন্ত্র প্রার্থী মো: গোলাম মাওলা চৌ: ও ফজলে এলাহী মুকুট চৌ:, ইসলামী আন্দোলনের মো: শাহ আলম মিন্টু ও জাতীয় পার্টির মো: আলমান। এ ইউনিয়নের ১১টি কেন্দ্রে মোট ভোটার মসংখ্যা ২৪ হাজার ৪শ ৬২ এর মধ্যে পুরুষ ভোটার ১২ হাজার ৩শ ২১ এবং এহিলা ভোটার ১২ হাজার একশ ৪১।

রাজাগাওঃ-

রাজাগাও ইউনিয়নেসর আওয়ামীলীগ প্রার্থী মো: খাতেদমুল ইসলাম, সতন্ত্র রমিজ উদ্দিন, মো: নুরুল ইসলাম ও মো: আমিনুর রহমান। এ ইউনিয়নের ৯টি কেন্দ্রে মোট ভোটার সংখ্যা ১৩ হাজার ৩৪ এর মধ্যে পুরুষ ভোটার ৬ হাজার ৫শ ৬২ এশবং মহিলা ভোটার ৬ হাজার ৫শ ৭২।

দেবীপুরঃ-

দেবীপুর ইউনিয়নের আওয়ামীলীগ প্রার্থী মো: মোয়াজ্জেম হোসেন, সতন্ত্র জয়নাল আবেদীন,মো: আব্দুল ওহাব (শামীম) ও নগেন্দ্র নাথ বর্মণ, জাকের পার্টির বংকিম চন্দ্র রায়। এ ইউনিয়নের ৯টি কেন্দ্রে মোট ভোটার ১৯ হাজার ৫শ ৪১ এর মেধ্যে পুরুষ ৯ হাজার ৮শ ৯৮ এবং মহিলা ৯ হাজার ৬শ ৪৩।

নাবগুনঃ-

নারগুন ইউনিয়নের আওয়ামীলীগ প্রার্থী মো: সেরেকুল ইসলাম, সতন্ত্র মো: পয়গাম আলী ও মো: ইউসুফ আলী। এ ইউনিয়নের ৯টি কেন্দ্রে মোট ভোটার সংখ্যা ১৪ হাজার ৩শ ২৪ এর মধ্যে পুরুষ ভোটার ৭ হাজার ২শ ১৩ এবং মহিলা ৭ হাজার ১শ ১১।

বেগুনবাড়িঃ-

বেগুনবাড়ি ইউনিয়নের আওয়ামীলীগ প্রার্থী মো: বনি আমিন, সতন্ত্র মো: আহসান হাবিব ও এ এইচ জি সোহাগ আহমেদ। এ ইউনিয়নের ৯টি কেন্দ্রে মোট ভোটার সংখ্যা ১৬ হাজার ৯শ ১২ এর মধ্যে পুরুষ ভোটার ৮ হাজার ৬শ ৫৪ এবং মহিলা ৮ হাজার ২শ ৫৮।

রুহিয়া পশ্চিমঃ-

রুহিয়া পশ্চিম ইউনিয়নের আওয়ামীলীগের প্রার্থী অনিল কুমার সেন, সতন্ত্র মো: আবুল কাশেম, মো: মোস্তফা কামাল, আনসারুল হক, মো: এরাজুল ইসলাম, মো: আলাল হোসেন( আনসারুল)। এ ইউনিয়নের ৯টি কেন্দ্রে মোট ভোটার সংখ্যা ১১ হাজার ৮শ ৮৮ জন।

Check Also

চুড়খাই বাজার ব্যবসায়ী সমিতির নির্বাচনেও জাতীয় নির্বাচনের আমেজ!

এস.এম রুবেল আকন্দ:ময়মনসিংহের সদর উপজেলা ভাবখালী ইউনিয়ন চুড়খাই বাজার ব‍্যবসায়ী সমিতির ত্রি-বার্ষিক সাধারণ নির্বাচন ২০২২ইং …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *