Breaking News
Home / প্রচ্ছদ / ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে ২নং কোষারানীগঞ্জ ইউনিয়নের সতন্ত্র চেয়ারম্যান প্রার্থী বকুল ভোটারদের মাঝে শীর্ষ স্থানে

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে ২নং কোষারানীগঞ্জ ইউনিয়নের সতন্ত্র চেয়ারম্যান প্রার্থী বকুল ভোটারদের মাঝে শীর্ষ স্থানে

গীতি গমন চন্দ্র রায় গীতি, স্টাফ রিপোর্টার:
ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে আসন্ন ২নং কোষারানীগঞ্জ ইউনিয়ন পরিষদ নির্বাচনে সতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী বকুল চন্দ্র রায় চশমা প্রতীক নিয়ে মনোনয়নপত্র জমা দেন।

জানা যায়, বকুল চন্দ্র রায় একজন আদর্শবান তরুণ প্রজন্মের রাজনৈতিক নেতা তার পিতা স্বর্গীয় গোবিন্দ প্রসাদ রায় এ ইউনিয়নে ২ বার চেয়ারম্যান ছিলেন। এবং তার আপন কাকা গৌতম চন্দ্র রায় ১ বার চেয়ারম্যান ছিলেন। বকুল চন্দ্র রায় তার পিতার আদর্শকে ধরে রাখতে ইউনিয়নের নিরীহ মানুষের উপর শোষণ নিপীড়ন, অন্যায় অবিচারের হাতে থেকে জনগণের শান্তি রক্ষার্থে পিতার আদর্শকে ধরে রাখতে ইউনিয়নের বাসীর ব্যাপক সমর্থনে সতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে মাঠে শক্ত অবস্থানে রয়েছেন। ইউনিয়নের বিভিন্ন এলাকায় বকুল চন্দ্র রায়ের ব্যাপক সমর্থন পাওয়া যায়। এ বিষয়ে ইউনিয়নের প্রকাশ চন্দ্র বলেন ব্যাক্তি হিসেবে ও ফ্যামিলি গত ভাবে বকুল রায় ভালো জনগণ এবার তাকে প্রাণ খুলে ভোট দিতে ব্যাস্ত। কারণ ইতিপূর্বে তার পিতা ২ বার সুনামের সহিত চেয়ারম্যান হিসেবে জনগণের সেবা করেছেন।

এ বিষয়ে ২নং কোষারনীগঞ্জ ইউনিয়নের সতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী বকুল চন্দ্র রায় সাংবাদিক কে জানায় আমি আমার পিতার আদর্শে চেয়ারম্যান হিসেবে জনগণের দায়িত্ব পালন করবো।কখনো নিজের স্বার্থে কোন কাজ করবোনা, আমার পিতা গোবিন্দ প্রসাদ রায় ২ বার চেয়ারম্যান ছিলেন সেই আদর্শকে তুলে ধরে জনগণের সুখে দূখে পাশে থাকবো।

Check Also

নতুন বছরের শুরুতে প্রতিবন্ধি জাহাঙ্গীরের পাশে তৌফিক এন্টারপ্রাইজ

আশিকুর রহমান নয়নমাটিরাঙ্গা উপজেলা প্রতিনিধিঃ খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা উপজেলাধীন এক নং তাইন্দং বাজারের তৌফিক এন্টারপ্রাইজ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *