Breaking News
Home / প্রচ্ছদ / নিউজ আপডেট / অবিরত অগ্রযাত্রায় অগ্রণী ব্যাংক নিতপুর শাখা কর্তৃক, কৃষি ও পল্লী ঋণ বিতারণ করা হয়

অবিরত অগ্রযাত্রায় অগ্রণী ব্যাংক নিতপুর শাখা কর্তৃক, কৃষি ও পল্লী ঋণ বিতারণ করা হয়

নাহিদ পোরশা (নওগাঁ) প্রতিনিধিঃ

নওগাঁর পোরশায় ব্যবস্থাপনা কর্তৃপক্ষের ১০০ দিনের বিষেশ কর্মপরিকল্পনা-২০২১ বাস্তবায়নের জন্য অগ্রণী ব্যাংক লিমিটেড নিতপুর শাখা কর্তৃক, কৃষি ও পল্লী ঋণ বিতারণ অনুষ্ঠান-২০২১ এর আয়োজন করা হয়। অনুষ্ঠানটির সার্বিক সহযোগিতা করেন,আব্দুল মান্নান,ম্যানেজার নিতপুর শাখা, পোরশা,নওগাঁ।

এসময় অনেক কৃষক ভাই এই ব্যাংকের সেবা মুলক কাজে সন্তুষ্টি প্রকাশ করে বলেন, অগ্রণী ব্যাংক কৃষি ঋণ দিয়ে আমাদের পাশে দাঁড়িয়েছে তাই আমরা দেশে ও দশের মুখে খাদ্য তুলে দিতে পারি।

এসময় প্রধান অতিথি বলেন, আপনারা পরিশ্রম করেন বলেই, আমরা শহরের মানুষ ধান, চাল, গম মাছ ইত্যাদি আমরা পেয়ে থাকি,ধন্যবাদ কৃষক ভাইদের যে এতো পরিশ্রম করে আমাদের মুখে খাদ্য তুলে দেন। অগ্রণী ব্যাংক আপনাদের পাশে ছিল, ইনশাল্লাহ থাকবে।অগ্রণী ব্যাংকের কৃষি ঋণ গ্রহিতা মোস্তফা, আতাউর রহমান, মাহাবুবুর রহমান, হারুনুর রশিদ ও আকবর আলী কালু।অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,

প্রধান অতিথিঃ শামিম উদ্দিম আহমেদ, মহাব্যবস্থাপক, অগ্রণী ব্যাংক লিমিটেড, রাজশাহী সার্কেল,রাজশাহী।বিশেষ অতিথিঃ শাহ মঞ্জুর মোরশেদ চৌধুরী, চেয়ারম্যান উপজেলা পরিষদ,পোরশা, নওগাঁ। নাজমুল হামিদ রেজা, উপজেলা নির্বাহী অফিসার, পোরশা নওগাঁ।
জনাব মাযাহারুল ইসলাম,প্রাথমিক শিক্ষা অফিসার পোরশা,নওগাঁ।ও সভাপতি জনাব হামিদুর রহমান,ব্যবস্থাপক অগ্রণী ব্যাংক লিমিটেড, আঞ্চলিক কার্যালয়,নওগাঁ।

Check Also

৪ কেজি সোনাসহ বিমান যাত্রী গ্রেফতার

ফাহাদ আহমেদ মিঠু ( সি আর ) সংযুক্ত আরব আমিরাত থেকে আসা এক যাত্রীর কাছ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *