Breaking News
Home / প্রচ্ছদ / নিউজ আপডেট / জেলহত্যা দিবসে শেখ আজহারের শ্রদ্ধাঞ্জলি

জেলহত্যা দিবসে শেখ আজহারের শ্রদ্ধাঞ্জলি


নিজস্ব প্রতিবেদক

৩ নভেম্বর, শোকাবহ জেলহত্যা দিবস। এ জেলহত্যা দিবসে গভীর শ্রদ্ধাঞ্জলী জ্ঞাপন করেছেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আলহাজ্ব শেখ মোহাম্মদ আজহার।

২ নভেম্বর মঙ্গলবার সংবাদ মাধ্যমে এক বিবৃতিতে তিনি এই শ্রদ্ধাঞ্জলী জ্ঞাপন করেন।

বিবৃতিতে শেখ আজহার বলেন, ১৯৭৫ সালের ৩ নভেম্বর মধ্যরাতে ঢাকা কেন্দ্রীয় কারাগারে বন্দি অবস্থায় জাতীয় ৪ নেতা সৈয়দ নজরুল ইসলাম, তাজউদ্দিন আহমেদ, ক্যাপ্টেন এম. মনসুর আলী এবং আবু হেনা মোহাম্মদ কামরুজ্জামানকে গুলি করে হত্যা করা হয়। এই চার নেতা বঙ্গবন্ধুর অবর্তমানে বাংলাদেশের স্বাধীনতা যুদ্ধে নেতৃত্ব দিয়েছিলেন। তাদের মেধা ও প্রজ্ঞা দিয়ে তারা দেশের সকল মুক্তিকামী মানুষকে একত্রিত রেখেছিলেন। বঙ্গবন্ধু হত্যাকারীরা ঠিকই জানত, এই চারজন যদি বেঁচে থাকেন, তবে ঠিকই বাংলাদেশকে নেতৃত্ব দিতে পারবে, যেমন নেতৃত্ব তারা দিয়েছিল ১৯৭১ সালের মুক্তিযুদ্ধে।

এই দিনে জাতীয় ৪ নেতাকে গভীরভাবে স্মরণ করছি সেই সাথে মহান আল্লাহ তায়ালার কাছে কামনা করছি আল্লাহ যেন তাদের জান্নাতবাসী করেন। একই সাথে তাদের আত্মত্যাগ থেকে শিক্ষা নিয়ে ও তাদের হারানোর শোককে শক্তিতে পরিণত করে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ডিজিটাল, মাদক ও সন্ত্রাসমুক্ত একটি স্বনির্ভর বাংলাদেশ গড়ে তুলতে সকলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান করছি।

Check Also

৪ কেজি সোনাসহ বিমান যাত্রী গ্রেফতার

ফাহাদ আহমেদ মিঠু ( সি আর ) সংযুক্ত আরব আমিরাত থেকে আসা এক যাত্রীর কাছ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *