Breaking News
Home / প্রচ্ছদ / নির্বাচিত হয়ে অসহায় মানুষের পাশে দাড়াতে চাই-আওয়ামী লীগ প্রার্থী শামিউল আলম (শ্যামল)

নির্বাচিত হয়ে অসহায় মানুষের পাশে দাড়াতে চাই-আওয়ামী লীগ প্রার্থী শামিউল আলম (শ্যামল)

চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর উপজেলার বোয়ালিয়া ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী শামিউল আলম (শ্যামল)। এলাকার সর্বস্তরের জনগণকে সাথে নিয়ে দিনরাত অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন তিনি।জনগণের ভালোবাসার প্রতীক হিসেবে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন তিনি।

শামিউল আলম (শ্যামল) বীর মুক্তিযোদ্ধা , সাবেক চেয়ারম্যান মরহুম জননেতা শফিকুল ইসলাম (শফিক) এর সুযোগ্য সন্তান, তিনি জনগণের পাশে থেকে তাদের সুখ-দুঃখের ভাগীদার হতে চান। এলাকার জনগণের বিপদে আপদে পাশে থেকে ইতিমধ্যেই তিনি আলোচনার শীর্ষে অবস্থান করছেন। নানান সামাজিক কর্মসূচী বাস্তবায়নের মাধ্যমে তিনি জনগণের আস্থাভাজন হিসেবে পরিচিতি লাভ করেছেন।

শামিউল আলম (শ্যামল) বলেন , ” দেশরত্ন শেখ হাসিনা আমাকে নৌকা মার্কায় মনোনয়ন দিয়েছেন । নির্বাচিত হলে আমি বোয়ালিয়া ইউনিয়নকে আধুনিক ও জনবান্ধব ইউনিয়ন হিসেবে প্রতিষ্ঠিত করতে চাই। আমি সকলের দোয়া, ভালবাসা ও সমর্থন কামনা করছি ।”
তিনি আরো বলেন, গোমস্তাপুর উপজেলার বোয়ালিয়া ইউনিয়ন পিছিয়ে থাকা এলাকা । বিভিন্ন সময়ে এই ইউনিয়নে চেয়ারম্যানদের পরিবর্তন হলেও, এই ইউনিয়নের অসহায় মানুষের জীবনযাত্রার মান পরিবর্তন হচ্ছেনা । আমি এই ইউনিয়নকে নিয়ে নতুন এক স্বপ্ন দেখছি এবং তা বাস্তবায়নে সকলের দোয়া চায় । বোয়ালিয়া ইউনিয়নের সর্বস্তরের জনগনের দোয়া ও সর্বাত্মক সহযোগীতাও কামনা করেন নৌকার মনোনীত এই নেতা।শামিউল আলম (শ্যামল) এর মতো জনদরদী, তরুণ সমাজসেবককে আসন্ন বোয়ালিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান হিসেবে দেখতে চায় এলাকাবাসী।শামিউল আলম (শ্যামল) কে বোয়ালিয়া ইউনিয়নে চেয়ারম্যান হিসেবে দেখতে চাই এলাকাবাসী ।

নাহিদ স্টাফ রিপোর্টার

Check Also

নতুন বছরের শুরুতে প্রতিবন্ধি জাহাঙ্গীরের পাশে তৌফিক এন্টারপ্রাইজ

আশিকুর রহমান নয়নমাটিরাঙ্গা উপজেলা প্রতিনিধিঃ খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা উপজেলাধীন এক নং তাইন্দং বাজারের তৌফিক এন্টারপ্রাইজ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *