Breaking News
Home / প্রচ্ছদ / সংবাদ প্রকাশের পর আওয়ামীলীগের দেওয়া গরু পেলেন গড়েয়ার দরিদ্র তেলী রেজিয়া খাতুন

সংবাদ প্রকাশের পর আওয়ামীলীগের দেওয়া গরু পেলেন গড়েয়ার দরিদ্র তেলী রেজিয়া খাতুন

বিভিন্ন গণ মাধ্যমে ঠাকুরগাঁও সদর উপজেলার গড়েয়া ইউনিয়নের আরাজি ঢাঙ্গীপুকুর তেলীপাড়া গ্রামের রেজিয়া খাতুন তেলের ঘানি টানা সংবাদ প্রচারিত হলে ইয়াসেব উসমান, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক মন্ত্রী সংবাদ টি দৃষ্টি গোচর হলে ৭০ হাজার টাকা দিয়ে ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সহযোগিতায় রেজিয়া খাতুন কে তেলের ঘানি টানার জন্য একটি গরু উপহার দেন। 
গতকাল বুধবার  রেজিয়া খাতুন এর নিজ বাড়িতে আনুষ্ঠানিক ভাবে  তার হাতে গরু ও দুই হাজার টাকা উপহার তুলে দেন ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগেরযুগ্ম সাধারণ সম্পাদক এ্যাড.আ স ম গোলাম ফারুক রুবেল ও সাংগঠনিক সম্পাদক জুলফিকার আলী ভুট্টাে, ঠাকুরগাঁও জেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি  নজমুল হুদা শাহ এ্যাপোলো।


আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক  আ.স.ম গোলাম ফারুক রুবেল,  বলেন সাংবাদিকরা যদি এই ঘটনা গুলো তাদের নিউজের মাধ্যমে তুলে না ধরতো তাহলে আমরা বিষয়টি জানতে পারতাম না। সাংবাদিকরাসমাজে ঘটে যাওয়া নানা ঘটনা আমাদের সামনে তুলে ধরনের। তার পর আমরা বিষয় গুলো জানতে পারি। প্রত্যন্ত এলাকার সংবাদ গুলো তুলে ধরায় সাংবাদিকদের ধন্যবাদ জানান। 


এসময়,উপস্থিত ছিলেন গড়েয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আফিজার রহমান দুলাল, সাধারণ সম্পাদক রইচ উদ্দিন সাজু, ৪ নং ওয়াড সাবেক ইউপি সদস্য খসরু আহমেদ, সমাজ সেবক সাজ্জাদুর রহমান শাহ (সোহেল), ৪ নং ওয়াড আওয়ামী লীগের সাধারন সম্পাদক মাসুদ রানা ও গড়েয়া ইউনিয়ন আওয়ামী লীগের সকল সদস্য ও অঙ্গ সংগঠনের নেতাকর্মী সহ সাংবাদিক ও স্থানীয় লোকজন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

নুরে আলম শাহ::ঠাকুরগাঁও প্রতিনিধি::

Check Also

নতুন বছরের শুরুতে প্রতিবন্ধি জাহাঙ্গীরের পাশে তৌফিক এন্টারপ্রাইজ

আশিকুর রহমান নয়নমাটিরাঙ্গা উপজেলা প্রতিনিধিঃ খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা উপজেলাধীন এক নং তাইন্দং বাজারের তৌফিক এন্টারপ্রাইজ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *