Breaking News
Home / প্রচ্ছদ / সময়ের প্রয়োজনে সুনামধন্য মহিলা মেম্বার মোছাঃ শাহনাজ পারভীন (বিউটি)

সময়ের প্রয়োজনে সুনামধন্য মহিলা মেম্বার মোছাঃ শাহনাজ পারভীন (বিউটি)

সুকুমার বাবু দাস, স্টাফ রিপোর্টারঃ

আসন্ন ইউপি নির্বাচন প্রচারণা ও জনসমর্থন আদায় করতে ব্যস্ত সময় পার করছে প্রাথীরা।
তার মধ্যে পঞ্চগড় সদর উপজেলার ১নং অমরখানা ইউনিয়নের সংরক্ষিত আসনের সদস্য ও ১নং অমর খানা ইউনিয়ন পরিষদের ৩, ৫ ও ৯নং ওয়ার্ড এর মহিলা মেম্বার মোছাঃ শাহনাজ পারভীন (বিউটি)। তিনি এলাকার ব্যাপক উন্নয়নমূলক কাজের জন্যই তিনি বর্তমানে মহিলা মেম্বারের শীর্ষে রয়েছেন। এলাকার বিভিন্ন মানুষের সাথে কথা বলে জানা গেছে, তিনি সবসময় মানুষের বিপদে আপদে পাশে ছিলেন।যেকোনো প্রয়োজনে তার কাছে গেলে নিরাশ হয়ে কাউকে কখনো ফিরে আসতে হয়নি, শুধু তাই নয় তিনি ইউনিয়নের গরীব মেধাবী শিক্ষার্থীদের সুব্যবস্থা সহ মসজিদ, মাদ্রাসা, ভস্মীভূত বাড়ির টিন বিতরন, শীত বস্ত্র বিতরণ, রাস্তাঘাট মেরামত, সেলাই মেশিন বিতরন সহ করোনা কালীন সময়ে নিজ অর্থে খাদ্যদ্রব্য সহ বিভিন্ন সহায়তা প্রদান করেন। এছাড়াও তিনি মাদকাসক্ত নিরাময়, বাল্যবিবাহ, নারী নির্যাতন বন্ধ, করেছেন। তিনি দীর্ঘ ৫ বছর সততা ও সাহসিকতার সাথে কাজ করে গেছেন। তিনি যেনো এভাবেই মানুষের পাশে থাকতে পারেন। ২০২১ সালের আসন্ন ইউপি নির্বাচনে তিনি সকলের কাছে দোয়া প্রার্থী।
মোছাঃ শাহনাজ পারভীন (বিউটি) বলেন আমি আশা বাদি আসন্ন ১নং অমরখানা ইউপি নির্বাচন ৩, ৫ ও ৯নং ওয়ার্ডে মহিলা মেম্বার পদে আমাকে জনগণ আবারো সকলের সেবা করার সুযোগ করে দিবেন। এই প্রথম বারের মত ১নং অমরখানা ইউনিয়ন পরিষদে ৩, ৫ ও ৯নং ওয়ার্ডে দীর্ঘ ৫ বছর সততা ও সাহসিকতার সাথে কাজ করার জন্য পঞ্চগড় সদর উপজেলার পক্ষ থেকে শুভেচ্ছা স্মারক উপহার পেয়েছেন।

Check Also

নতুন বছরের শুরুতে প্রতিবন্ধি জাহাঙ্গীরের পাশে তৌফিক এন্টারপ্রাইজ

আশিকুর রহমান নয়নমাটিরাঙ্গা উপজেলা প্রতিনিধিঃ খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা উপজেলাধীন এক নং তাইন্দং বাজারের তৌফিক এন্টারপ্রাইজ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *