Breaking News
Home / প্রচ্ছদ / ডোমারের সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন অন্বেষণ, নতুন কমিটি গঠন উপলক্ষে অনলাইনে নির্বাচন অনুষ্ঠিত

ডোমারের সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন অন্বেষণ, নতুন কমিটি গঠন উপলক্ষে অনলাইনে নির্বাচন অনুষ্ঠিত

মোঃ মোশফিকুর ইসলাম, নীলফামারীঃ

নীলফামারী জেলার ডোলার উপজেলার চিলাহাটি ১নং ভোগডাবুড়ী ইউনিয়নের জনপ্রিয় সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন
অন্বেষণ এর ৭ম নির্বাচন (২০২১) এ শনিবার দিনব্যাপী সকল সদস্যদের অনলাইনে ভোট প্রদানের মাধ্যমে সভাপতি মোঃ আসাদুজ্জামান (রিফাত) এবং সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান (রিগান) নির্বাচিত হয়েছে।

(৯ অক্টোবর) নতুন কমিটি গঠন উপলক্ষে অনলাইনে সংগঠনটির নির্বাহী কমিটির অনলাইন বৈঠকের মাধ্যমে এই নির্বাচন অনুষ্ঠিত হয়।

নতুন কমিটি গঠন উপলক্ষ্যে অনলাইন নির্বাচন পরিচালনার জন্য ৫ সদস্য বিশিষ্ট নির্বাচন কমিশন গঠন করা হয় এবং অন্বেষণের সকল সদস্য ভোট প্রদান করেন। নির্বাচনে ৪২ ভোট পেয়ে মোঃ আসাদুজ্জামান (রিফাত) সভাপতি নির্বাচিত হয় এবং সাধারণ সম্পাদক পদে ৩৮ ভোট পেয়ে মাহদুল হাসান (রিগান) নির্বাচিত হয়।

আয়োজিত অনলাইন নির্বাচনে ইঞ্জিনিয়ার মিজানুর রহমানের সভাপতিত্বে উক্ত প্রোগ্রামে যুক্ত ছিলেন, আশরাফুল ইসলাম সহকারী শিক্ষক চিলাহাটি, মোকারমা খাতুন লেকচারার তেজগাঁও কলেজ, ইন্জিনিয়ার রোকনুজ্জামান মেইনটেনেন্স অফিসার, বাংলাদেশ সুগার ক্রপ গবেষণা ইন্সটিটিউট ইন্জিঃ সাদিক আল সাফিন সহকারী কমিশনার ও এক্সিকিউটিব মেজিসট্রেট, জেলা প্রশাসকের কার্যালয়, শেরপুর।

উল্লেখ থাকে যে অন্বেষণ ২০১৪ সাল থেকে অত্র এলাকায় বিভিন্ন সমাজসেবা মূলক কাজ করে যাচ্ছে, ইতিমধ্যে ফ্রি মেডিকেল ক্যাম্প, কম্বল বিতরণ, চিকিৎসার খরচ বহন, গরীব মেধাবী শিক্ষার্থীদের খরচ বহন, বৃক্ষরোপন কর্মসূচি পালন করে আসছে।

Check Also

নতুন বছরের শুরুতে প্রতিবন্ধি জাহাঙ্গীরের পাশে তৌফিক এন্টারপ্রাইজ

আশিকুর রহমান নয়নমাটিরাঙ্গা উপজেলা প্রতিনিধিঃ খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা উপজেলাধীন এক নং তাইন্দং বাজারের তৌফিক এন্টারপ্রাইজ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *