Breaking News
Home / অপরাধ / আটোয়ারীতে দিন দিন বাড়ছে চুরি

আটোয়ারীতে দিন দিন বাড়ছে চুরি

সুকুমার বাবু দাস, স্টাফ রিপোর্টারঃ


পঞ্চগড়ের আটোয়ারীতে সাংবাদিকের বাসায় চুরি করার চেষ্টা করে চোর।সোমবার (১৩সেপ্টেম্বর) রাত ৮ ঘটিকার সময় আটোয়ারী উপজেলা ০১নং মির্জাপুর ইউনিয়নের ০৪নং ওয়ার্ডের কালিকাপুর গ্রামের এই ঘটনাটি ঘটে।সুত্রে জানা যায় , বাড়ির সদর গেট দিয়ে ঢুকে টিউবওয়েল পাড়ে স্থান নেয়, এবং চোরের হঠাৎ শব্দ পেলে বাড়ির মহিলা মানুষ টিউবওয়েল পাড়ে এগিয়ে আসে। চোর কে দেখতে পেয়ে চিৎকার চেঁচামেচি শুরু করে ।তাদের চিৎকার চেঁচামেচি শুনে চোর দ্রুত বাঁশের বেড়া ভেঙে পালিয়ে যায়।তাদের চিৎকার শুনে গ্রামের লোক ছুটে আসে এবং চোরকে খোঁজা-খুঁজি করে তাকে খুঁজে পাওয়া যায়নি, কিন্তু ঘটনাস্থলে চোরের ফেলে যাওয়া বাম পায়ের জুতা ও তার একটি SYMPHONY(V34) মোবাইল ফোন পাওয়া যায়।
পরে এ ব্যাপারে মুঠোফোনে ইউপি চেয়ারম্যান ওমর আলীর সাথে যোগাযোগ করলে তিনি বলেন, উক্ত মোবাইল ফোনটি ও পায়ের জুতা থানায় হস্তান্তর করার জন্য।।
পরে ১ নং মির্জাপুর ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের ইউপি সদস্য সুবাস রায় ও বাড়ির মালিক সাংবাদিক সইনুল রহমান আকাশ সহ উক্ত জিনিসপত্রগুলো থানার অফিসার ইনচার্জ মোঃ ইজার উদ্দিনের হাতে জমা প্রদান করেন এবং থানায় একটি মৌখিক অভিযোগ করেন।
চোরের ফেলে যাওয়া মোবাইলের সূত্রে জানা যায়,চোরটি আটোয়ারী উপজেলার কালিকাপুর গ্রামের খ্রিস্টান পাড়া গ্রামের জুয়েল দাসের ছেলে শুভ দাস(১৮)। আটোয়ারীতে দিন দিন বাড়ছে চুরির সংখ্যা, উপজেলাবাসী রয়েছে আতঙ্কে।
পুলিশ সূত্রে আরো জানা যায় শুভ দাসের নামে আরও বেশ কয়েকটি চুরি ও মাদক মামলার অভিযোগ রয়েছে। তাকে দ্রুত আইনের আওতায় নিয়ে আসার চেষ্টা চলছে।

Check Also

শিক্ষিকা মায়া রানী ঘোষ হত্যাকান্ডের রহস্য উদঘাটন, আসামি গ্রেফতার

সুজন রাজশাহী প্রতিনিধিঃ রাজশাহী মহানগরীর কুমারপাড়ায় অবসরপ্রাপ্ত স্কুল শিক্ষিকা মায়া ঘোষ হত্যার ঘটনায় ঘাতক রাজমিস্ত্রি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *