Breaking News
Home / অপরাধ / রামনগর ইউপি সচিব মিজানুর রহমানের বিরুদ্ধে বিভিন্ন দপ্তরে অভিযোগ দাখিল

রামনগর ইউপি সচিব মিজানুর রহমানের বিরুদ্ধে বিভিন্ন দপ্তরে অভিযোগ দাখিল

বিএম মিলন, বিশেষ প্রতিনিধিঃ

যশোর সদর উপজেলার রামনগর ইউনিয়ন পরিষদের সচিব মিজানুর রহমানের বিরুদ্ধে সরকারি বিভিন্ন দপ্তরে অভিযোগ দাখিল করা হয়েছে।
রামনগর ইউনিয়নের সতীঘাটা কামালপুর গ্রামের দৈনিক প্রজন্মের ভাবনা পত্রিকার সাংবাদিক ওয়াজেদ আলী নিজেই বাদি হয়ে ৭ সেপ্টম্বর-২১
যশোর জেলা প্রশাসক,সদর উপজেলা নির্বাহী অফিসার,রামনগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বরাবরে লিখিত অভিযোগ দাখিল করেছেন।
অভিযোগের বিবরণে জানা যায়, যশোর সদর উপজেলার রামনগর ইউনিয়নের সতীঘাটা কামালপুর গ্রামের মৃত আব্দুল মান্নানের ছেলে সাংবাদিক ওয়াজেদ আলী মঙ্গলবার রামনগর ইউনিয়ন পরিষদে কোভিড-১৯ ভ্যাকসিন’র ২য় ডোজ দেয়াকালীন তথ্য সংগ্রহকালে বহুলআলোচিত ইউপি সচিব মিজানুর রহমান তার তথ্য সংগ্রহকাজে বাধা দেন।
কথাকাটাকাটির এক পর্যায়ে সে সাংবাদিকের গায়ে হাত তোলেন এবং বিভিন্ন ধরনের হুমকি-ধামকি দেন। ওই সময় সে স্থানীয় সাংবাকিকদেরকে নিয়ে কটুক্তি করে বিভিন্ন রকম কথা বলেন।
শুধু তাই নয়,এর আগে ও তার বিরুদ্ধে ইউনিয়ন পরিষদে বিভিন্ন সেবা গ্রহণকারী সাধারণ মানুষের সাথে খারাপ আচারণ করাসহ তাদেরকে হয়রানি করার অভিযোগ ও রয়েছে।
উল্লেখ্য, ইউপি সচিব মিজানুর রহমান রামনগর খাঁপাড়ার মৃত সোবহানের ছেলে। সে যে ইউনিয়নের বাসিন্দা সেই ইউনিয়ন পরিষদের সচিব পদে কর্মরত থাকায় ক্ষমতার দাপটে সাংবাদিকসহ সাধারণ মানুষের সাথে এমন নেক্কারজনক ঘটনা প্রায় ঘটাচ্ছে বলে বিস্তর অভিযোগ উঠেছে।
এ ছাড়াও তার বিরুদ্ধে নানা অভিযোগ রয়েছে।
প্রশ্ন উঠেছে,এই ধুরুন্ধর ইউপি সচিব মিজানুর রহমানের খুঁটির জোর কোথায়? তার এহেন কর্মকান্ডে অতিষ্ট মানুষ পরিত্রাণ চাই।
এ বিষয়ে ভুক্তোভোগীসহ এলাকার সচেতনমহল দ্রুত তদন্তপূর্বক তাকে এই ইউনিয়ন পরিষদ থেকে অন্যত্র বদলী করার জোর দাবি জানিয়েছেন।

Check Also

শিক্ষিকা মায়া রানী ঘোষ হত্যাকান্ডের রহস্য উদঘাটন, আসামি গ্রেফতার

সুজন রাজশাহী প্রতিনিধিঃ রাজশাহী মহানগরীর কুমারপাড়ায় অবসরপ্রাপ্ত স্কুল শিক্ষিকা মায়া ঘোষ হত্যার ঘটনায় ঘাতক রাজমিস্ত্রি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *