Breaking News
Home / প্রচ্ছদ / ময়মনসিংহ বাসীকে ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন- সুজন ফকির

ময়মনসিংহ বাসীকে ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন- সুজন ফকির

ময়মনসিংহ ত্রিশাল থেকে এস.এম রুবেল আকন্দ:

ময়মনসিংহের সদর উপজেলার ১১নং ঘাগড়া ইউনিয়ন বাসীকে ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন মোঃ সুজন ফকির।

ছাত্রলীগের আহ্বায়ক বলেন, করোনা ভাইরাস নামক বিষাক্ত অদৃশ্য শক্তিকে প্রতিহত করে পৃথিবীর নতুন সূর্যের আলোর প্রত্যাশায় দেশবাসীকে ও প্রবাসী সবাইকে ঈদুল আজহার অগ্রিম শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন, ১১নং ঘাগড়া ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক মোঃ সুজন ফকির।

এক শুভেচ্ছা বার্তায় বলেন, বছর ঘুরে আবার পবিত্র ঈদুল আজহা আমাদের মাঝে এসেছে। করোনা ভাইরাস মহামারির সব অন্ধকার কাটিয়ে ঈদুল আজহা আপনাদের মাঝে বয়ে আনুক অনাবিল আনন্দ। আপনাকে এবং আপনার পরিবারের সবাইকে ঈদুল আজহার শুভেচ্ছা জানাচ্ছি। এবং দেশের এ বর্তমান করোনা ভাইরাস পরিস্তিতি মাথায় রেখে সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলতে আহ্বান জানাচ্ছি। করোনা ভাইরাসের বিস্তার রোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন। সুস্থ থাকুন, নিরাপদ থাকুন। সবাইকে ঈদ মোবারক।

তিনি বলেন, উৎসবের সঙ্গে সঙ্গে ঈদে থাকুক নিরাপত্তা ও সচেতনতা। কোরবানির কারণে যেন আমাদের পরিবেশের কোন প্রকার ক্ষয়ক্ষতি না হয়, সেদিকে সবার লক্ষ্য রাখতে হবে। এবার পবিত্র ঈদুল আযহা এমন একটি সময়ে সমাগত, যখন মহামারি করোনা ভাইরাসে আক্রান্ত সমগ্র বিশ্ব। আমরা অনেকেই করোনা ভাইরাসে আপনজনকে হারিয়েছি। তাই সচেতনতার সঙ্গে পারস্পরিক ভ্রাতৃত্ববোধ, সামাজিক দায়বদ্ধতা ও দায়িত্বশীল আচরণ অনুশীলন এবং করোনা সংক্রমণ নিয়ন্ত্রণে স্বাস্থ্যবিধি মেনে চলার মধ্য দিয়েই শান্তিপূর্ণভাবে পালিত হোক পবিত্র ঈদ।

তিনি আরও বলেন, মানুষের জীবন থেকে দূরীভূত হোক সকল মহামারি, দুঃখ-জরা। বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার সুদক্ষ নেতৃত্বে অতীতে বাংলাদেশ যেভাবে সকল সংকট উত্তরণের মধ্য দিয়ে এগিয়ে গেছে ঠিক একইভাবে করোনা সংকট জয় করে কাঙ্ক্ষিত উন্নয়ন ও সমৃদ্ধির অভিযাত্রায় নবউদ্যমে এগিয়ে যাক বাংলাদেশ।
(পরম করুণাময় আল্লাহ তায়ালার নিকট প্রার্থনা করে)

Check Also

ভালুকায় ভূমিদস্যু মনির বাহিনীর হাত থেকে মুক্তি চাই এলাকাবাসী

ভালুকা প্রতিনিধিঃময়মনসিংহের ভালুকা উপজেলার হবিরবাড়ী ইউনিয়নে ভূমিদস্যু মনির হোসেন মনিরবাহিনীর নেতৃত্বে তার সহযোগীদের অত্যাচারে অতিষ্ঠ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *