Breaking News
Home / প্রচ্ছদ / বিশ্ববিদ্যালয়ের বাসে বাড়ি ফিরছেন ববি শিক্ষার্থীরা

বিশ্ববিদ্যালয়ের বাসে বাড়ি ফিরছেন ববি শিক্ষার্থীরা

আকরাম খান ইমন, ববি প্রতিনিধি

বরিশালে অবস্থানরত বরিশাল বিশ্ববিদ্যালয় (ববি) শিক্ষার্থীরা ও পরীক্ষা দিতে এসে লকডাউনে আটকে পড়া শিক্ষার্থীদের বিশ্ববিদ্যালয়ের বাসে তাদের নিজ নিজ জেলায় পৌঁছে দেয়া হচ্ছে।

আজ বৃহস্পতিবার ১ম ধাপে ৫টি রুটে ৮ টি বাস ক্যাম্পাস থেকে বিভিন্ন জেলার উদ্দেশ্যে ছেড়ে যায়।যশোরের উদ্দেশ্যে ছেড়ে যায় কীর্তনখোলা,লতা ও আন্ধামানিক।বাগেরহাটের উদ্দেশ্যে ছেড়ে যায় সন্ধ্যা ও সুগন্ধা।বরগুনার উদ্দেশ্যে পায়রা, পিরোজপুর ও পটুয়াখালীর উদ্দেশ্যে বি আর টি সি’র নন এসি বাস ছেড়ে যায়। এছাড়া আরো কয়েক ধাপে বিশ্ববিদ্যালয়ের বাসে শিক্ষার্থীদের বাড়ি পৌঁছে দেয়া হবে।

বিষয়টি নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয়ের পরিবহন পুলের ম্যানেজার মোঃ মেহেদী হাসান।

জানা যায়, শিক্ষার্থীদের দাবীর মুখে লকডাউনে আটকে পড়া শিক্ষার্থীদের নিজ জেলায় পৌঁছে দেয়ার উদ্যোগ নেয় বিশ্ববিদ্যালয় প্রশাসন।এর প্রেক্ষিতে আজ থেকে ধাপে ধাপে বিশ্ববিদ্যালয়ের বাসে বাড়ি পৌঁছে দেয়ার কার্যক্রম শুরু হয়।

বৃহস্পতিবার ক্যাম্পাস থেকে নড়াইল হয়ে যশোর, ঝালকাঠি হয়ে পিরোজপুর, পটুয়াখালী, বরগুনা (আমতলী), ও বাগেরহাট জেলায় বিশ্ববিদ্যালয়ের ৮ টি বাস ছেড়ে যায়। এছাড়াও ধাপে ধাপে খুলনা,সাতক্ষীরা, কুষ্টিয়া, রাজবাড়ী ও ঢাকার উদ্দেশ্যে বাস ছেড়ে যাবে।

Check Also

বিএনপির প্রতিবাদ সভা অনুষ্ঠিত নীলফামারীতে

নীলফামারী প্রতিনিধি বিএনপির চেয়ারম্যান বেগম খালেদা জিয়ার প্রাণনাশের প্রতিবাদে সারাদেশের মতো নীলফামারীতেও অনুষ্ঠিত হয়েছে বিএনপির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *