Breaking News
Home / অপরাধ / ধামরাইয়ে পাশের বাড়ীর রাস্তা দিয়ে যাওয়াকে কেন্দ্র করে ৫জনকে কুপিয়ে আহত

ধামরাইয়ে পাশের বাড়ীর রাস্তা দিয়ে যাওয়াকে কেন্দ্র করে ৫জনকে কুপিয়ে আহত

মোঃ বুলবুল খান পলাশ, স্টাফ রিপোর্টার:
ঢাকার ধামরাইয়ে পাশের বাড়ীর রাস্তা দিয়ে যাওয়াকে কেন্দ্র করে ৫জনকে কুপিয়ে আহত।
কুশুরা ইউনিয়নের কুনিকুশুরা গ্রামে এই তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে রাম-দা দিয়ে কুপিয়ে ৫জনকে আহত করার অভিযোগ পাওয়া গেছে। এই ঘটনায় মোঃ জাহাঙ্গীর হোসেন বাদী হয়ে ধামরাই থানায় একটি অভিযোগ দায়ের করেছে বলে জানাগেছে। আজ মঙ্গলবার (২৫মে) সকাল ১০টার সময় ধামরাই উপজেলার কুশুরা ইউনিয়নের কুনিকুশুরা গ্রামে ঘটনাটি ঘটেছে। মাথার পিছনে মারাত্মক জখম হওয় আমেনা খাতুন (৫৫) নামে ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

আহতরা হলেন, বাতেন মোল্লার স্ত্রী আমেনা খাতুন (৫৫), বাহাজ মোল্লা-পিতা নয়ন মোল্লা, মোঃ জাহাঙ্গীর মোল্লা-পিতা বাতেন মোল্লা, মোঃ রবিউল -পিতা বাহাজ মোল্লা, মোঃ মান্না শেখ-পিতা আজাহার শেখ। এরা সবাই কুণিকুশুরা গ্রামের বাসিন্দা। ভুক্তভোগি পরিবার ও এলাকাবাসী জানান, আজ সকালে কুশুরা গ্রামে পাশের বাড়ীর সাথে রাস্তা দিয়ে যাওয়াকে কেন্দ্র করে বাহাজ মোল্লার সাথে কথা কাটা কাটি এক পর্যায় বাবু ঘর থেকে একটি রাম-দা নিয়ে বাহাজ মোল্লাকে কুপ দিতে গেলে সে দৌড়িয়ে পালিয়ে যায়। তখন সামনে পায় আমেনা খাতুনকে তাকে সেই দা দিয়ে কুপদিলে সাথে সাথে তিনি মাটিয়ে লুটিয়ে পড়ে। এই ঘটনা শুনে নয়ন মোল্লা, জাহাঙ্গীর মোল্লা, বাতেন মোল্লারা এগিয়ে আসে। পরে আদম আলীর ছেলে মালেক, আদম আলীর ছেলে মিজান, এক্কাবরের ছেলে জামাল, কছুমুদ্দিনের ছেলে লতিফ, হজ বেপাড়ীর ছেলে আজম এগিয়ে এসে তাদের হাতের রডদিয়ে এলাপতারী ভাবে পিটিয়ে আহত করে চলে যায়। পরে খবর পেয়ে কুনিকুশুরা গ্রামের লোকজন ছুটে গেলে বাবু বাহীনির লোকজন দৌড়িয়ে পালিয়ে যায়। মূমূর্ষূবস্থায় আহতদের উদ্ধার করে ধামরাই সরকারি হাসপাতালে নিয়ে ভর্তি করেন। এদের মধ্যে আমেনা খাতুন গুরুতর হলে তাকে ডাক্তার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

এব্যাপারে ধামরাই থানার উপ-পরিদর্শক (এস আই) মোঃ নজরুল ইসলাম বলেন, কুশুরা এলাকায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ৫জন আহত হওয়ার একটি অভিযোগ পেয়েছি, তদন্ত সাপেক্ষে এর আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Check Also

ধামরাইয়ে ৩শত পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করলেন উপজেলা চেয়ারম্যান

মোঃ বুলবুল খান পলাশ, ধামরাই (ঢাকা) প্রতিনিধিঃ-ঢাকার ধামরাইয়ে নিজ ব্যক্তিগত তহবিল থেকে করোনাকালীন সময়ে পৌর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *