Breaking News
Home / প্রচ্ছদ / নিউজ আপডেট / ভাবখালী বাসীকে পবিত্র ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন- শেখ মোঃ নয়ন মিয়া

ভাবখালী বাসীকে পবিত্র ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন- শেখ মোঃ নয়ন মিয়া

এস.এম রুবেল আকন্দ:

(ভাবখালী বাসিকে পবিত্র ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন)

ময়মনসিংহের সদর উপজেলার ১২নং ভাবখালী ইউনিয়ন পরিষদের বারবার নির্বাচিত সফল মেম্বার এবং ইউনিয়ন শাখার বাংলাদেশের আওয়ামী স্বেচ্ছা সেবকলীগের সভাপতি শেখ নয়ন মিয়া।
শেখ নয়ন মিয়া বলেন, করোনা ভাইরাস সংক্রমণের এ দুর্যোগপূর্ণ সময়ে আমরা এক ভিন্ন পরিস্থিতিতে এবার পবিত্র ঈদুল ফিতর উদযাপন করছি।
রহমত মাগফেরাত ও নাজাতের একটি মাস পবিত্র রমজান মাস। দীর্ঘ এক মাস সিয়াম সাধনা শেষে আসে এই খুশীর ঈদ। পবিত্র ঈদুল ফিতর সকলের জীবনে নিয়ে আশুক খুশীর বার্তা। ঈদের খুশী ধনী গরীব সকলে মিলে ভাগাভাগি করে নেয়ার মধ্যেই ঈদের আনন্দ। তবে করোনা ভাইরাসের কারণে অন্যান্য বছরের তুলনায় এ বছরের ঈদ হবে ভিন্নভাবে।
করোনা ভাইরাস সংক্রমণ রোধে সরকারি নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মেনে নিজ অবস্থান থেকে পবিত্র ঈদুল ফিতর উদযাপন করার জন্য বিশেষ ভাবে অনুরোধ করেন।
তিনি আরও বলেন, রমজানের এই মাসে সকল মানুষের কল্যানে প্রতিটি মানুষের ঘরে ফিরে আসুক সুখ ও শান্তির ছোয়া৷ মহান আল্লাহ তায়ালা সকলের গূনাহ মাফ করে দীনের রাস্তায় চলতে সাহায্য করুক৷ মহামারী করোনা ভাইরাসের কারণে দেশ আজ দিশেহারা হয়ে গেছে৷
মানুষের মনে শান্তি নেই, বিরাজ করছে অশান্তি৷ দূরত্ব বজায় রেখে চলতে হবে মানুষকে বাধ্যতামূলক মাস্ক ব্যবহার করতে হবে। তবুও রমজানের এই পবিত্র মাসে সকল অশান্তির অবসান ঘটিয়ে পৃথিবী আবার শান্ত হয়ে সকলের মনে সুখ ফিরে আসবে৷ এই আশা ও প্রত্যাশায় উন্নয়নের রূপকার মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।
সকল পেশার সর্বস্তরের মানুষকে ঈদের শুভেচ্ছা জানান৷ প্রিয়জনদের সাথে আনন্দে কাটুক৷ সকলকে ঈদ মোবারক।

Check Also

পীরগঞ্জে এক ভিক্ষুকেমরাদেহ উদ্ধার

গীতি গমন চন্দ্র রায় গীতি, স্টাফ রিপোর্টার: ঠাকুরগাওয়ের পীরগঞ্জে মঙ্গলবার উপজেলার কালু পীর নামক এলাকায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *