Breaking News
Home / প্রচ্ছদ / ধামরাইয়ে ডি-লিংক পরিবহনের চারশতাধিক শ্রমিকের মাঝে ত্রাণ বিতারণ।

ধামরাইয়ে ডি-লিংক পরিবহনের চারশতাধিক শ্রমিকের মাঝে ত্রাণ বিতারণ।

মোঃ বুলবুল খান পলাশ, স্টাফ রিপোর্টার:
করোনার দ্বিতীয় ঢেউ এর কারণে সারা দেশেই চলছে লকডাউন আর এই লকডাউনে দীর্ঘদিন গণপরিবহন বন্ধ থাকায় সবচেয়ে বেশি বিপাকে পড়েছে পরিবহন শ্রমিকরা। এই বিষয় বিবেচনা করে ঢাকা সড়ক পরিবহন মালিক সমিতির সাধারন সম্পাদক খন্দকার এনায়েত উল্ল্যাহর এর নির্দেশে ঢাকার ধামরাইয়ে ডি-লিংক পরিবহনের চারশতাধিক শ্রমিকদের মাঝে নিজস্ব অর্থায়নে ত্রাণ বিতারণ করেছে ডি-লিংক পরিবহন মালিক সমিতির নেতারা।

সোমবার (৩-মে) বেলা ১২টায় ঢুলিভিটা বাসষ্টান্ডে শ্রমিকদের মাঝে এই ত্রাণ বিতরণ করা হয়েছে। ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ধামরাই ডি-লিংক পরিবহনের ব্যবস্থাপনা পরিচালক মো: সাইফুল ইসলাম রতন।

এসময় আরো উপস্থিত ছিলেন ডি-লিংক পরিবহনের চেয়ারম্যান আব্দুল হাকিম মন্জু, ডি লিংক পরিবহনের সাংগঠনিক সম্পাদক মো: ওয়ারেছ হোসেন, নিরাপদ সড়ক চাই ধামরাই উপজেলার সভাপতি মো.নাহিদ মিয়া, শ্রমিক সংগঠনের সভাপতি মো: শামীম সহ আরো অনেকেই উপস্থিত ছিলেন।

এসময় প্রধান অতিথি বলেন, ঢাকা সড়ক পরিবহন মালিক সমিতির সাধারন সম্পাদক খন্দকার এনায়েত উল্ল্যাহ নির্দেশে ধামরাই ডি-লিংক পরিবহনের চারশতাধিক শ্রমিকের মাঝে আমরা নিজস্ব অর্থায়নে ত্রাণ বিতরণ করেছি। সরকারের কাছে আমরা আবেদন করেছি আগামী ৬ মে থেকে গণপরিবহন খুলে দেওয়ার জন্য। সরকার আমাদের অনুমতি দিলে স্বাস্থবিধি মেনে আমরা পরিবহন চালাতে চাই। সামনে ঈদ তাই শ্রমিকদের কথাও সরকারের চিন্তা করা উচিত বলে মনে করেন পরিবহন নেতারা।

Check Also

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে অগ্নিকান্ডে ১টি বাড়ি ভস্মীভূত

গীতি গমন চন্দ্র রায় গীতি, স্টাফ রিপোর্টার: ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ গতকাল রাত ১০/১১ ঘটিকার সময় হঠাৎ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *