Breaking News
Home / অপরাধ / ঠাকুরগাঁওয়ের আখানগরে শিক্ষকের বাড়ীতে দুধর্ষ চুরি

ঠাকুরগাঁওয়ের আখানগরে শিক্ষকের বাড়ীতে দুধর্ষ চুরি

স্টাপ রিপাোর্টার

ঠাকুরগাঁও সদর উপজেলার ৭ নং চিলারং ইউনিয়নের আখানগর বাজার সংলগ্ন আমিরুল ইসলাম(শিক্ষকের) চেতনা নাশক দিয়ে বাড়িতে এক দুর্ধর্ষ চুরির হয়েছে।জানা যায় গত ১৩ এপ্রিল (মঙ্গলবার) দিবাগত রাতে চুরির ঘটনা ঘটেছে।

এ বিষয়ে ঐ বাড়ির মালিক আমিরুল ইসলাম(মাস্টার) বলেন,গত কাল বিকেল থেকে আমাদের কেন যেন বেশি ঘুম ঘুম লাগে আমরা রাতে খাবার খেয়ে একটু তারাতাড়ি ঘুমিয়ে পড়ি।রাতে এতো বেশি ঘুম আসে যাতে চোখ খুলতে পারি না পরিবারের সকলেই তিনি ধারণা করেন টিউবওয়েলে চেতনা নাশক ঔষধ মিশিয়ে দিয়েছে দুষ্কৃতিকারী চোরেরা।তিনি বলেন,রাত আনুমানিক ২ঃ৩০ মিনিটে চুরির ঘটনা ঘটতে পারে।
উক্ত বিষয়ে কি কি চুরি হয়েছে জানতে চাইলে তিনি বলেন,আমার শয়ন রুমে থাকা একটি সিন্ধুক ছিল সিন্ধুজটা লেপের উপরে বাইরে নিয়ে যায় এবং সিন্ধুকের তালা ভেঙ্গে ভিতরে থাকা ৬ ভরি স্বর্ন নগদ ৭০ হাজার টাকা এবং প্রয়োজনী কাজ পত্র নিয়ে যায়।

স্থানীয় ইউপি সদস্য আশরাফুল হক বলেন, বিষয় টা সকালে শুনে আমিরুল ইসলামের (মাস্টার)বাড়িতে যাই গিয়ে দেখি তাদের ঘরে থাকা সিন্ধুকের স্বর্নলঙ্কার নগদ টাকা এবং প্রয়োজনীয় কাগজ পত্র চুরি হয়েছে।

চুরির ঘটনার সত্যতা নিশ্চিত করে ৭ নং চিলারং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আইয়ুব আলী বলেন, চুরির ঘটনা শুনেছি এবং ইউপি সদস্যে তৎক্ষনাৎ ঘটনা স্থলে পাঠিয়েছি।
আমিরুল ইসলামের সাথে কথা বলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান।

Check Also

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে অগ্নিকান্ডে ১টি বাড়ি ভস্মীভূত

গীতি গমন চন্দ্র রায় গীতি, স্টাফ রিপোর্টার: ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ গতকাল রাত ১০/১১ ঘটিকার সময় হঠাৎ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *