Breaking News
Home / অপরাধ / দিনাজপুরে “পড়া লেখা কোচিং সেন্টারকে” সরকারী নির্দেশনা অমান্য ১ লক্ষ টাকা জরিমানা

দিনাজপুরে “পড়া লেখা কোচিং সেন্টারকে” সরকারী নির্দেশনা অমান্য ১ লক্ষ টাকা জরিমানা

মোঃ মঈন উদ্দীন চিশতী, দিনাজপুরঃ

সরকারী নির্দেশনা অমান্য করে দিনাজপুর শহরের বড়বন্দর এলাকার স্বাস্থ্য বিধি উপেক্ষা করে পাঠদান কর্মসূচী অব্যাহত রাখায় “পড়া লেখা কোচিং সেন্টার” এর পরিচালক মহিন্দ্রনাথ রায়কে ১ লক্ষ টাকা জরিমানা করা হয়েছে।

শুক্রবার (৯ এপ্রিল) সকালে ১০ টার সময় দিনাজপুর সদর উপজেলা নির্বাহী অফিসার মাগফুরুল হাসান আব্বাসীর নেতৃত্বে ভ্রাম্যমান আদালত পরিচালনাকালে এ জরিমানা করা হয়েছে। এসময় সংশ্লিষ্ট ও প্রশাসনের বিভিন্ন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

এসময় নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাগ্ফুরুল হাসান আব্বাসী বলেন, বর্তমানে করোনা পরিস্থিতি মোকাবেলায় সরকারী নির্দেশনা না মেনে কোচিং সেন্টার পরিচালনা করায় প্রতিষ্ঠান কর্তৃপক্ষকে এই জরিমানা করা হয়েছে। তবে শহরের যেগুলো কোচিং সেন্টার গোপনে এখনো পরিচালনা করে আসছে তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হবে এমন হুশিয়ারি জানান তিনি।

এসময় করোনা পরিস্থিতি মোকাবেলায় সরকারের নির্দেশনা মেনে চলার আহবান জানান ইউএনও মাগফুরুল হাসান আব্বাসী।

জানা যায়, পড়া লেখা কোচিং সেন্টারের পরিচালক মহিন্দ্রনাথ রায় একই সাথে পাঁচবাড়ী ডিগ্রী কলেজের রসায়ন বিভাগের দায়িত্বরত শিক্ষক করোনা পরিস্থিতিতেও দীর্ঘদিন স্বাস্থ্য বিধি অমান্য করে কোচিং পরিচালনা করে আসছিলেন তিনি।

এ বিষয়ে কোচিং পরিচালক মহিন্দ্রনাথ রায় জরিমানার পরপরই নিজের ভুল স্বীকার করে সকল কার্যক্রম বন্ধ করেন ও আগামীতে এধরনের ভুল হবে না এমন আশাবাদ ব্যাক্ত করেন।

Check Also

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে অগ্নিকান্ডে ১টি বাড়ি ভস্মীভূত

গীতি গমন চন্দ্র রায় গীতি, স্টাফ রিপোর্টার: ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ গতকাল রাত ১০/১১ ঘটিকার সময় হঠাৎ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *