Breaking News
Home / অর্থনীতি / প্রধানমন্ত্রী বরিশালে উদ্দেশ্যে রওয়ানা দেবেন সকাল ১১টায়

প্রধানমন্ত্রী বরিশালে উদ্দেশ্যে রওয়ানা দেবেন সকাল ১১টায়

কিছুক্ষণ পর পটুয়াখালীর লেবুখালির নবনির্মিত দেশের ৩১তম সেনানিবাসের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এরপর বৃহস্পতিবার দুপুরে বরিশাল সদরে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত সমাবেশে বক্তব্য রাখার কথা রয়েছে। বৃহস্পতিবার সকাল এগারোটায় ঢাকা থেকে হেলিকপ্টারে পটুয়াখালীর লেবুখালি পায়রা নদীর তীরে নবনির্মিত শেখ হাসিনা সেনানিবাসে উদ্দেশ্যে রওনা হবেন প্রধানমন্ত্রী। পরে সেখানে পতাকা উত্তোলন করবেন তিনি।

এসময় সশস্ত্র বাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তারাও উপস্থিত থাকবেন। পরে ওই অঞ্চলের ৩৭টি প্রকল্পের উদ্বোধন করারও কথা রয়েছে। দুপুরে বরিশাল সদরে বঙ্গবন্ধু উদ্যানে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত জনসভায় ভাষণ দেবেন শেখ হাসিনা। ওই সমাবেশে বরিশাল অঞ্চলের আওয়ামী লীগ ও তার সহযোগী ও অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত থাকবেন। দীর্ঘ ছয় বছর পর বরিশালে প্রধানমন্ত্রীর সফরকে ঘিরে নতুন করে সক্রিয় হয়ে উঠেছেন ওই অঞ্চলের দলীয় নেতাকর্মীরা। দ্বিতীয় মেয়াদে এটাই তার প্রথম সফর।

Check Also

ঠাকুরগাঁওয়ে ভাষাসৈনিক দবিরুল ইসলাম স্মরনে বৃক্ষরোপন কর্মসূচী

বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উপলক্ষে বাংলাদেশ ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সভাপতি, সাবেক এমএলএ, ভাষাসৈনিক, জেলার কৃতিসন্তান, বঙ্গবন্ধুর ঘনিষ্ট সহচর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *