Breaking News
Home / আইন ও আদালত / ৮ ফেব্রুয়ারি বরিশালে যাচ্ছেন প্রধানমন্ত্রী

৮ ফেব্রুয়ারি বরিশালে যাচ্ছেন প্রধানমন্ত্রী

ছয় বছর পর ৮ ফেব্রুয়ারি বরিশালে যাচ্ছেন প্রধানমন্ত্রী। দেশের ৩১তম সেনানিবাসের পাশাপাশি বেশ কিছু প্রকল্পের উদ্বোধন করবেন এবং জনসভায় ভাষণ দেবেন তিনি। তার সফরকে কেন্দ্র করে নতুন করে জেগে উঠেছে বরিশাল আওয়ামী লীগের নেতাকর্মীরা। এ উপলক্ষে ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করেছে আইন-শৃঙ্খলা রক্ষা বাহিনী।

প্রধানমন্ত্রীকে স্বাগত জানাতে প্রস্তুত বরিশাল । নগর জুড়ে চলছে সাজ-সজ্জার ধুম। সকালে প্রধানমন্ত্রী পায়রা নদীর তীরে নব নির্মিত শেখ হাসিনা সেনানিবাস উদ্বোধন করবেন। তিনি সাত পদাতিক ডিভিশনসহ ১১টি ইউনিটের পতাকা উত্তোলন করবেন। বিকেলে নগরীর বঙ্গবন্ধু উদ্যানে সভায়  ভাষণ দেবেন প্রধানমন্ত্রী । বরিশালের জেলা প্রশাসক মোঃ হাবিবুর রহমান বলেন, ‘৩৭ প্রকল্পের শুভ উদ্বোধন এবং ৩১ টি প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন বলে কথা রয়েছে।

প্রধানমন্ত্রীর বক্তৃতায় নির্বাচন কেন্দ্রিক নির্দেশনা থাকতে পারে বলে জানান মহানগর আওয়ামী লীগ সভাপতি। বরিশাল মহানগর আওয়ামী লীগের সভাপতি গোলাম আব্বাস চৌধুরী দুলাল বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী বরিশালে আসছেন। সামনে দু’টি নির্বাচন আছে। নির্বাচন উপলক্ষে তিনি কিছু দিকনির্দেশনা দিয়ে যাবেন। সাথে সাথে উন্নয়নের কিছু ভিত্তিপ্রস্তর তিনি উদ্বোধন করবেন।

এদিকে জনসভা সফল করতে নানা প্রস্তুতি নেয়ার করার কথা জানালেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। বরিশাল মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একেএম জাহাঙ্গীর বলেন, ‘প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে বরিশালে উৎসবের আমেজ সৃষ্টি হয়েছে।

প্রধানমন্ত্রীর সফর উপলক্ষে ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা গ্রহণের কথা জানিয়েছে আইন-শৃঙ্খলা রক্ষা বাহিনী।

বিএমপি পুলিশ কমিশনার এসএম রুহুল আমিন বলেন, ‘বরিশালে আগমনের পর প্রধানমন্ত্রী সেসব এলাকায় যাবেন, সব জায়গায় নিরাপত্তা নিশ্চিত করার জন্য আমরা একটা সমগ্র পরিকল্পনা করেছি।

প্রধানমন্ত্রী বরিশাল সফরকালে ৩৭টি প্রকল্প উদ্বোধন ও ৩১টি প্রকল্পের ভিত্তি স্থাপনের কথা রয়েছে।

Check Also

শিক্ষিকা মায়া রানী ঘোষ হত্যাকান্ডের রহস্য উদঘাটন, আসামি গ্রেফতার

সুজন রাজশাহী প্রতিনিধিঃ রাজশাহী মহানগরীর কুমারপাড়ায় অবসরপ্রাপ্ত স্কুল শিক্ষিকা মায়া ঘোষ হত্যার ঘটনায় ঘাতক রাজমিস্ত্রি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *