Breaking News
Home / প্রচ্ছদ / বার্ষিক বনভোজন ও মিলন মেলা ২০২০ ইং সরকারি সফর আলী কলেজ

বার্ষিক বনভোজন ও মিলন মেলা ২০২০ ইং সরকারি সফর আলী কলেজ

মোঃ রফিকুল ইসলাম স্টাফ, রিপোর্টার

বার্ষিক বনভোজন ও মিলন মেলা ২০২০ ইং, আয়োজনে, সরকারি সফর আলী কলেজ আড়াইহাজার, নারায়ণগঞ্জ । বন্ধুত্ব অমলিন১৯৯৭ ব্যাচ

স্হান ঃ মেঘনা রিসোর্ট, কালীগন্জ, গাজীপুর।
আনন্দ ঘন মূহুর্তে দিয়ে দীর্ঘ ২২ বছর পরে এইচ এস সি১৯৯৭ ইং ব্যাচের ছাএ/ছাএীদের এক বিশাল মিলন মেলা উদযাপিত হয়েছে। দীর্ঘ ২২ বছর পর ভালোবাসার এক মায়াবী জালের বিস্তার লাভ করেছে সবার মাঝে। এতোদিন পরে পুরনো বন্ধু /বান্ধবীদের সাথে দেখা এবং অনেকের ছেলে-মেয়েদের সাথে পরিচয়।
অনুষ্ঠানে আকর্ষণীয় দিক ছিলো বন্ধুদের ছেলে মেয়েদের মধ্যে বিভিন্ন খেলাধুলা। লাকী কুপন ড্র, দুপুরের খাবারের ব্যাবস্হা। সন্ধ্যায় সাংস্কৃতিক অনুষ্ঠান। আর এ-ই সুন্দর ও আনন্দ ঘন অনুষ্ঠান কে আরো আনন্দ ময় করে তুলেছেন আমাদের অনুষ্ঠানের প্রধান অতিথি মাননীয় জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম বাবু এমপি নারায়ণগঞ্জ ২,
বিশেষ অতিথি, হিসেবে উপস্থিত ছিলেন আড়াই হাজার, উপজেলার টিএইচও ডাঃ সায়েমা ইসলাম ইভা,স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা, আড়াইহাজার, নারায়ণগঞ্জ।

আমাদের বন্ধুদের মধ্যে থেকে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বন্ধুবর জনাব মেঃ রফিকুল ইসলাম রফিক,ভাইস চেয়ারম্যান আড়াই হাজার উপজেলার পরিষদ, ও মোঃ মামুনুর রশীদ মামুন সাবেক সভাপতি, আড়াই হাজার উপজেলা ছাএলীগ।

বন্ধু নাঈম, এনামুল,ডালিম, কেয়া সালমা, শিমুল তাদের অক্লান্ত পরিশ্রম ও চেষ্টায় এ আয়োজন সফল ও সার্থক হয়েছে। তাদের কে ১৯৯৭ ব্যাচ এর বন্ধুদের পক্ষ থেকে আন্তরিক কৃতজ্ঞতা ও ভালোবাসা।

Check Also

ধামরাইয়ে ৩শত পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করলেন উপজেলা চেয়ারম্যান

মোঃ বুলবুল খান পলাশ, ধামরাই (ঢাকা) প্রতিনিধিঃ-ঢাকার ধামরাইয়ে নিজ ব্যক্তিগত তহবিল থেকে করোনাকালীন সময়ে পৌর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *