Breaking News
Home / অপরাধ / দিনাজপুরে ৭ দিনেও খুঁজে পাওয়া যায়নি দুই শিশুকে, এলাকাবাসী বলেন প্রটেকশন দিচ্ছে আসামীকে

দিনাজপুরে ৭ দিনেও খুঁজে পাওয়া যায়নি দুই শিশুকে, এলাকাবাসী বলেন প্রটেকশন দিচ্ছে আসামীকে

দিনাজপুরে ২ শিশুকে অপহরণের ৭ দিন পার হয়ে গেলেও, নিখোঁজ শিশুদের এখনো খুঁজে পাওয়া যায়নি। এজন্য পুলিশের উদাসীনতাকেই দায়ী করছে এলাকাবাসী। তবে শিশুদের উদ্ধারে সচেষ্ট রয়েছে বলে জানিয়েছে পুলিশ। ইতোমধ্যে গ্রেফতার করা হয়েছে মামলার ৪ আসামিকে। এদের মধ্যে একজন অপহরণকারী চক্রের সাথে জড়িত থাকার কথা স্বীকারও করেছে। 

২২ জানুয়ারি দুপুরে দিনাজপুর শহরের কসবা এলাকায়, বাড়ির পাশে খেলতে গিয়ে নিখোঁজ হয় দুই বোন কাকলী ও আমিনা। অনেক খোঁজাখুঁজির পরও তাদের না পেয়ে, ওইদিন রাতেই কোতোয়ালী থানায় সাধারণ ডায়েরি করেন শিশুদের বাবা। পরে ৪ জনকে আসামি করে থানায় একটি মামলাও দায়ের করেন তিনি। অভিযোগ, মাদক ব্যবসায় বাধা দেয়ার কারণেই মাদক ব্যবসায়ীরা তার সন্তানদের অপহরণ করেছে। শিশুদের বাবা দাবি করেন, ‘রুবেলের নির্দেশেই হচ্ছে এগুলো। মাদকদ্রব্যের ব্যবসা করতো, তার প্রতিবাদ করেছিলাম আমরা। তার শত্রুতার জের ধরেই এটা করেছে। জেল থেকে বের হওয়অর পর আমাকে, আমার ভাইদেরকে হুমকি দিযেছিলো।

এদিকে নিখোঁজের ৭ দিন পরও শিশুদের খুঁজে না পাওয়ায়, পুলিশের উদাসীনতাকে দায়ী করছে এলাকাবাসী ও স্বজনরা। এক এলাকাবাসী জানান, ‘পুলিশ বলছে, আপনারা খুঁজেন। পুলিশের কোনো ভুমিকা নেই এখানে। আমরা গোটা গ্রাম এক হয়ে আসামী ধরলাম। তথন পুলিশ আসছে প্রটেকশন দিতে আসামীকে।’

আরেক এলাকাবাসী জানান, ‘প্রথমে ২৪ ঘন্টা সময় নিয়েছিলো। আবার কালকে ২৪ ঘন্টা বলেছে। এখনও এই অবস্থাতেই আছে।’ ২৭ জানুয়ারি মামলার এক আসামিকে স্থানীয়রাই আটক করে পুলিশে সোপর্দ করে। আসামি লিটন অন্যদের ইন্ধনে শিশুদের অপহরণ করার কথা স্বীকারও করে। পরে মামলার বাকি আসামিদের গ্রেফতার করেতে সক্ষম হয় পুলিশ। শিশুদের উদ্ধারে তৎপরতা চলছে বলেও জানান হয়।

দিনাজপুরের কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রেদওয়ানুর রহিম বলেন, ‘মামলাটির তদন্ত চলছে নিবিঢ়ভাবে। আমরা আশাবাদী, অবশ্যই বাচ্চাদুটি পাওয়া যাবে। পাশাপাশি এই ঘটনার সাথে যারা জড়িত, এবং এর গডফাদার, এবং এর মামলার জট অবশ্যই ঘটবে।’

নিখোঁজ শিশু কাকলীর বয়স ১২ বছর ও তার ছোট বোন আমিনার বয়স ৫ বছর। 

Check Also

ধামরাইয়ে ৩শত পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করলেন উপজেলা চেয়ারম্যান

মোঃ বুলবুল খান পলাশ, ধামরাই (ঢাকা) প্রতিনিধিঃ-ঢাকার ধামরাইয়ে নিজ ব্যক্তিগত তহবিল থেকে করোনাকালীন সময়ে পৌর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *